1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলো হিরো আলম, জয়ী তানসেন ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের দুই
সিংহের মধ্যে রাসেল অবশেষে মারা গেছে
আজ সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও লেখক রেজাউল করিমের প্রথম মৃত্যুবার্ষিকী

আদমদীঘিতে মাংসের ঝোল চাওয়ায় গরম তেলে ধাক্কা

  • প্রকাশের সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৩০ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে হোটেলে বিরিয়ানির সঙ্গে ঝোল চাওয়ায় শ্রী মিঠুন বাঁশফোর (২৩) নামের এক যুবককে ধাক্কা দিয়ে গরম তেলের কড়াইয়ে ডান হাত ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে হোটেল শ্রমিকের বিরুদ্ধে। এ ঘটনা ঘটে রবিবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার সান্তাহার এশিয়া হোটেলে।

স্থানীয়রা জানায়, সান্তাহার এশিয়া হোটেলে মিঠুন বাঁশফোর বিরিয়ানি কিনতে গিয়ে মাংসের ঝোল বেশি চাইলে হোটেল কর্মচারির সঙ্গে বাকবিতন্ডা শুরু হয়। একপর্যায়ে জনৈক হোটেল কর্মচারী মিঠুন বাঁশফোরকে ধাক্কা দিলে কড়াইয়ে থাকা ফুটন্ত গরম তেলে সে পড়ে যায়। এতে তার ডান হাতের কনুই থেকে কবজি পর্যন্ত পুড়ে ঝলসে যায়। তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

পিন্টু বাঁশফোর জানায়, আমরা হরিজন সম্প্রদায়ের লোক। আজ আমদের বিশেষ অনুষ্ঠান ছিল। সান্তাহার এশিয়া হোটেলে বিরিয়ানি কিনতে গিয়েছিলাম। বিরিয়ানির সঙ্গে ঝোল চাওয়ায় কর্মচারিরা লাঠি ও সাবল দিয়ে মারধর করে কড়াইয়ের গরম তেলের ফেলে দিয়ে হাত পুড়ে দিয়েছে আমার।

হোটেল মালিক পক্ষের সজিব জানায়, বাকবিতন্ডা হলেও ওই মিঠুন বাঁশফোর নিজেই কড়াইয়ের ফুটন্ত তেলে পড়ে যায়। এ ঘটনায় রোববার সন্ধ্যা ৬টা থেকে হরিজন সম্প্রদায়ের লোকজন সান্তাহার এশিয়া হোটেলের সামনে অবস্থান নিয়ে বিচার দাবীতে বিক্ষোভ করছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ