1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন

পদত্যাগের পর বগুড়া-৪ আসনের এমপি মোশারফের আবেগঘন স্ট্যাটাস

  • প্রকাশের সময় : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৩৩ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের বিএনপির সংসদ সদস্য মো. মোশারফ হোসেন সংসদ থেকে পদত্যাগ করেছেন। রোববার (১১ ডিসেম্বর) দুপুরে তিনি ব্যক্তিগত ভেরিফাইড ফেসবুকে লিখেছেন, সংসদ থেকে হাসি মুখে পদত্যাগ করেছি। বিনয়ের সঙ্গে ক্ষমা প্রার্থনা করছি ।

ফেসবুক স্ট্যাটাসটি পাঠকের জন্য হুবহু তুলে ধরা হলো….

১১ই ডিসেম্বর ২০২২

আসসালামু আলাইকুম / আদাব

প্রিয় কাহালু-নন্দীগ্রাম ৩৯

(বগুড়া ০৪) নির্বাচনী এলাকার সম্মানিত ভোটার সহ সকল সাধারণ, দলমত নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের কাছে আমার আবেদন, দলীয় মনোনয়ন, আপনাদের ভালবাসা এবং ভোট নিয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলাম। প্রায় সাড়ে তিন বছর সংসদ সদস্য হিসেবে আপনাদের সঙ্গে চলা ফেরা করতে গিয়ে কখনো যদি কেউ কোন কিছুতে আমার দ্বারা, কোন কথায়, আঘাত বা কষ্ট পেয়ে থাকেন তার জন্য আন্তরিকভাবে / বিনয়ের সঙ্গে, আমি ক্ষমা প্রার্থনা করছি। এই অল্প সময়ে আপনাদের অনেক ভালবাসা সহযোগিতা পেয়েছি যা সারা জীবন আমি ও আমার পরিবার মনে রাখবো। দলীয় সিদ্ধান্ত নিয়েই সংসদ থেকে হাসি মুখে পদত্যাগ করেছি। দলের যে কোন সিদ্ধান্ত, সব সময় মাথা পেতে নিতে প্রস্তুত আছি। ইনশাআল্লাহ বিগত সময় আপনাদের সঙ্গে ছিলাম, এখনো আছি, ইনশাআল্লাহ ভবিষ্যতেও আপনাদের পাশে থাকবো। সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি। আমি এমপি হওয়ার পরও অতি সাধারণ ভাবে ছিলাম। এখনো সাধারণভাবে সারা জীবন আপনাদের সঙ্গে মিশে থাকতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ