1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

আধুনিক নগরী গড়তে রংপুর সিটি করপোরেশনে নৌকায় ভোট দিন ; ডালিয়া

  • প্রকাশের সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ২৫ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ- রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন, ‘একটি আধুনিক রংপুর সিটি করপোরেশন গড়তে নগরবাসী এবার নৌকা মার্কায় ভোট দিবেন ‘।
রোববার (১১ ডিসেম্বর) বেলা ১২টার দিকে মহানগর যুবলীগের আয়োজনে নগরীর সিটি বাজার এলাকায় গনসংযোগে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
ডালিয়া বলেন, দেশের অন্যান্য সিটি করপোরেশনের উন্নয়নের দিক থেকে রংপুর সিটি করপোরেশন অনেক পিছিয়ে আছে।তাই এবার পরিকল্পিত উন্নয়ন ও আধুনিক সিটি করপোরেশন গড়ার স্বার্থে নৌকায় ভোট দিবে নগরবাসী।
গনসংযোগ কালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, মহানগর যুবলীগের সভাপতি সিরাজুম মনির বাশার,সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাব্বির আহমেদ, মহানগর মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসরাত আরা বর্ন্যা,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেহেদী হাসান রনি সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ