1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

বগুড়ায় যুবলীগের বিক্ষোভ মিছিল

  • প্রকাশের সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ৩০ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া প্রতিনিধি -ঃ- দেশ বিরোধী বিএনপি-জামাতের নৈরাজ্য, তান্ডব ও পুলিশের উপর হামলা এবং অগণতান্ত্রিক কর্মকাণ্ডের প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল ও রাজপথে অবস্থান কর্মসূচি পালন করেছে যুবলীগ। শনিবার দুপুর একটার দিকে বিক্ষোভ মিছিল শহরের সাতমাথা থেকে নবাববাড়ী রোডে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে দিয়ে প্রদক্ষিণ করে সাতমাথায় এসে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুঞ্জুরুল আলম মোহন, যুবলীগের জেলা শাখার সভাপতি শুভাশিস পোদ্দার লিটন, সদর যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম দুলু, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, যুব মহিলা লীগ নেত্রী ও সদর উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান ডালিয়া নাজনিন রিক্তা, জেলা পরিষদের সদস্য নাসরিন রহমান সীমা ও জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির দপ্তর সম্পাদক জাকারিয়া আদিল উপস্থিত ছিলেন। এ সময় সংগঠনটির কয়েকশ নেতাকর্মী বিক্ষোভ মিছিলে অংশ নেন।

বিক্ষোভ মিছিল শেষে বক্তারা বলেন, বিএনপি-জামাত দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশের অভূতপূর্ব উন্নয়নের সময় দেশ বিরোধী এসব অপশক্তি দেশের শান্ত পরিস্থিতি অশান্ত করে তোলছে। তাদের কোন ছাড় নেই। এসব অপশক্তিকে আমরা ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করবো এবং দেশের শান্তি-শৃঙ্খলা বজায় রাখবো এটাই আমাদের লক্ষ্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ