1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়ার ধুনটে যুবলীগের বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি

  • প্রকাশের সময় : রবিবার, ১১ ডিসেম্বর, ২০২২
  • ৪৩ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বিএনপি-জামাতের দেশ বিরোধী নৈরাজ্য, তান্ডব ও পুলিশের উপর হামলা এবং অগণতান্ত্রিক কর্মকান্ডের প্রতিবাদে বগুড়ার ধুনট উপজেলা যুবলীগ বিেেক্ষাভ মিছিল ও রাজপথে অবস্থান কর্মসূচি পালন করেছে।

শনিবার দুপুর সাড়ে ১১টার দিকে ধুনট কেন্দ্রীয় শহীদ মিনার গেট থেকে মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন ধুনট উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান।

কর্মসূচিতে অংশ নেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বনি আমিন মিন্টু, সিনিয়র সহসভাপতি প্রভাষক আলিম আল রাজী বুলেট, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম, আতিকুর রহমান, যুবলীগ নেতা অমৃত কুমার লিটন, শাহাদৎ হোসেন, রাজিবুজ্জামান, মনির হোসেন বাবু, আব্দুর রশিদ, মিনহাজুল ইসলাম বাবু, মনির হোসেন, সৌরভ হাসান, সাইদুর রহমান, শাহরিয়ার স্বাধীন, কায়েস, সোহাগ, সিহাব, রতন, হেলাল, মাসুদ, ইব্রাহিম, রুবেল আহম্মেদ ও আজিজুল হক।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ