1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

লাকসাম কনকশ্রীতে ছেলের হাতে মা খুন

  • প্রকাশের সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৪০ ০৫ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক -ঃ- কুমিল্লার লালমাই উপজেলার কনকশ্রী দক্ষিণ পাড়ায় ছেলের শাবলের আঘাতে মা খুন হয়েছে। ঘাতক ছেলের নাম নুরে আলম সবুজ (৩০)। সে ৫ দিন আগে সৌদি আরব থেকে দেশে আসে। নিহত নুরজাহান বেগম চশমা (৫৫) ঐ গ্রামের কামাল হোসেন রাজা মিয়ার স্ত্রী। শনিবার (১০ডিসেম্বর) বেলা আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয় ওয়ার্ড মেম্বার সাইদুল ইসলাম তিতু এ তথ্য নিশ্চিত।
এলাকাবাসী জানায়, মাত্র ৫ দিন আগে দেশে আসার পর থেকে সবুজ কারো সাথে কথাবার্তা না চুপচাপ থাকে। ২ বছর সৌদি থাকলেও দেশে টাকা-পয়সা পাঠাতে পারেনি। ঐদিন হঠাৎ পিতা কামাল হোসেন রাজা মিয়া, ভাই আরশাদসহ কয়েকজনকে মারধর করে। পরে পার্শ্ববর্তী নানার বাড়িতে গিয়ে মামা কামরুল ইসলামের স্ত্রী প্রীতি (২৭), মামাতো বোন মাইশাকে মারধর করে। এ সময় ঐ বাড়ির লোকজন তাদেরকে রক্ষায় এগিয়ে এলে এদেরকেও মারধর করে সবুজ। খবর পেয়ে একপর্যায়ে তার মা তাদেরকে রক্ষায় এগিয়ে গেলে সবুজের হাতে থাকা শাবল দিয়ে আঘাত করলে মাথা ফেটে ঘটনাস্থলে মারা যান নুরজাহান বেগম চশমা।
এলাকাবাসী জানায়, হত্যাকাণ্ডের পর বাড়িতে এসে বেডিংপত্র নিয়ে সবুজ ঢাকার উদ্দেশে রওনা দেয়। এ সময় লোকজন তাড়া করলে সে রাস্তা বদলে পালানোর চেষ্টা করে। পরে দরবেশপাড়া দিঘির পাড় থেকে তাকে আটক করে পুলিশে সোপর্দ করে লোকজন।
ঘটনাস্থলে আসা লালমাই থানার উপপরিদর্শক হারুনুর রশিদ জানান, ঘাতক সবুজকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ