1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলো হিরো আলম, জয়ী তানসেন ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের দুই
সিংহের মধ্যে রাসেল অবশেষে মারা গেছে
আজ সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও লেখক রেজাউল করিমের প্রথম মৃত্যুবার্ষিকী

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শাহ আলম  চঞ্চল নিহত  ও  রবিন আহত

  • প্রকাশের সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৩৭ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- ঝিনাইদহ কালীগঞ্জে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে শাহ আলম চঞ্চল (৩৫) নামের এক মটরসাইকেল আরোহী নিহত ও চালক রবিন (৩৬) আহত হয়েছে। নিহত চঞ্চল একজন ইলেকট্রনিক্স মিস্ত্রি। গত ৩ মাস আগেও সে অন্য এক সড়ক দূর্ঘনায় আহত হয়েছিল। নিহতের বাড়ী মহেশপুর উপজেলার জিন্নানগর এলাকার ইসলামপুর গ্রামে। আর আহত রবিনের বাড়ি একই উপজেলার বহরামপুর গ্রাহমে।

তারা সম্পর্কে শালা -দুলাভাই। দূর্ঘটনার খবর পেয়েই কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে তাদেরকে উদ্ধার করে। শনিবার রাত ৭ টার দিকে কালীগঞ্জ শহরের বৈশাখী মোড়ে এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর জনতার হাতে ট্রাকটি আটক হয়েছে। ঘাতক ট্রাকটির নং যশোর ট- ১১-৩৭৪৯।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চঞ্চল এবং রবিন কালীগঞ্জের চাপরাইল বাজার থেকে ইলেকট্রনিক্স মিস্ত্রির কাজ করে বাড়ি ফিরছিল। তারা কালীগঞ্জ শহরের হাঙ্গার ফ্রিওয়াল্ড সড়ক দিয়ে এসে বৈশাখী তেল পাম্পের কাছের মহাসড়কে উঠলে জিপসাম বোঝাই যশোর থেকে ছেড়ে আসা ১০ চাকার একটি ট্রাক তাদের মটর সাইকেলের পেছনে ধাক্কা দেয়। এ সময় মটর সাইকেলের পেছনে থাকা চঞ্চল পড়ে গিয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারা যায়। আহত হয় রবিন। 

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ