1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলো হিরো আলম, জয়ী তানসেন ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের দুই
সিংহের মধ্যে রাসেল অবশেষে মারা গেছে
আজ সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও লেখক রেজাউল করিমের প্রথম মৃত্যুবার্ষিকী বড় ব্যবধানে জিতে সেই সাত্তার এমপি

কুরিয়ার সার্ভিস এ মাধ্যমে আনা ২৪ কেজি গাঁজা উদ্ধার গ্রেফতার-১

  • প্রকাশের সময় : শনিবার, ১০ ডিসেম্বর, ২০২২
  • ৩৪ ০৫ বার পঠিত

রাসেল রানা, স্টাফ রিপোর্টার -ঃ- অভিনব কায়দায় চা-পাতা ব্যবসার আড়ালে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আনা গাঁজা, পরিবহনের সময় ২৪ কেজি গাঁজা সহ ১জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩ রংপুর ও ক্রাইম প্রিভেনশন কোম্পানী -১ দিনাজপুর।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১৩ রংপুর এবং ক্রাইম প্রিভেনশন কোম্পানী -১ দিনাজপুর এর যৌথ আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,দিনাজপুর জেলার কোতয়ালী থানার অন্তর্ভুক্ত রেলওয়ে ষ্টেশন রোডস্থ সুন্দরবন কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অবৈধ মাদক গাঁজা গ্রহন করে কতিপয় মাদক ব্যবসায়ী অন্যত্র বিক্রয়ের জন্য সুন্দরবন কুরিয়ার সার্ভিসের আশপাশে অবস্থান করতেছে।

এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের যৌথ
আভিযানিক দলটি ৯ ডিসেম্বর দিনাজপুর জেলার সদর কোতয়ালী থানার অন্তর্ভুক্ত পৌরসভার অর্ন্তগত ষষ্ঠিতলা রেলওয়ে স্টেশন রোডের সুন্দরবন কুরিয়া সার্ভিস এর মেইন গেইটের সামনে অবস্থান নেয়।

এ সময় চা-পাতার বস্তার ভিতর থেকে ২৪ কেজি উদ্ধার করে র‍্যাব। এ সময় ১ জন মাদক চোরাকারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয় যৌথ আভিযানিক দলটি।
গ্রেফতারকৃত মোঃ মারুফ @ পুতুল (৪৫) দিনাজপুর জেলার বীরগঞ্জ থানাধীন দক্ষিন সুজালপুর গ্রামের বাসিন্দা।

র‍্যাব-১৩’র অধিনায়কের পক্ষে সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী বেশ কিছু দিন ধরে পরস্পর যোগসাজসে অতি গোপনে অভিনব কায়দায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে চা-পাতার ব্যবসার অন্তরালে চা-পাতার সাথে অভিনব কায়দায় তাদের সহযোগী সিন্ডিকেটের সহায়তায় সিলেটের শ্রীমঙ্গল
থেকে এনে স্থানীয় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল মর্মে স্বীকার করেছে। ধৃত আসামীর বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করে আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ