1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৭২ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার আদমদীঘিতে সেবা আক্তার (২২) নামের এক গৃহবধু গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাত ৮টায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। মৃত সেবা আক্তার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম হাজিপাড়া নৈশপ্রহরী রোস্তম আলীর ২য় স্ত্রী ও এক সন্তানের জননী। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, আদমদীঘির সান্তাহার পান্না মোড় এলাকার ছায়ফুল ইসলামের মেয়ে সেবা আক্তার ছোট বেলা থেকে তার নানা বাড়ি ছাতিয়ানগ্রাম হাজিপাড়ার আহম্মাদ সরদারের বাড়িতে বড় হয়। প্রায় ৬ বছর আগে একই এলাকার মোস্তাকিন পালোহানের ছেলে ছাতিয়ানগ্রাম উচ্চবিদ্যালয়ের নৈশ্য প্রহরি রোস্তম পালোহান ২য় স্ত্রী হিসাবে বিয়ে করে সেবা আক্তারকে। তাদের সানজিদ নামের একটি ছেলে সন্তান রয়েছে। বেশ কিছু দিন ধরে তার স্বামীর সাথে বনিবনা না হওয়া ও পারিবারিক কলহের কানে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় সেবা আক্তার স্বামীর বাড়ির টিনের ছাউনির তালার বাঁশের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দেয়। এসময় পাশের বাড়ির লোকজন সেবা আক্তারকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ৮টায় সে মারা যায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, শুক্রবার ৯ ডিসেম্বর ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ