1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৫২ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার আদমদীঘিতে সেবা আক্তার (২২) নামের এক গৃহবধু গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাত ৮টায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। মৃত সেবা আক্তার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম হাজিপাড়া নৈশপ্রহরী রোস্তম আলীর ২য় স্ত্রী ও এক সন্তানের জননী। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

স্থানীয় সুত্রে জানা যায়, আদমদীঘির সান্তাহার পান্না মোড় এলাকার ছায়ফুল ইসলামের মেয়ে সেবা আক্তার ছোট বেলা থেকে তার নানা বাড়ি ছাতিয়ানগ্রাম হাজিপাড়ার আহম্মাদ সরদারের বাড়িতে বড় হয়। প্রায় ৬ বছর আগে একই এলাকার মোস্তাকিন পালোহানের ছেলে ছাতিয়ানগ্রাম উচ্চবিদ্যালয়ের নৈশ্য প্রহরি রোস্তম পালোহান ২য় স্ত্রী হিসাবে বিয়ে করে সেবা আক্তারকে। তাদের সানজিদ নামের একটি ছেলে সন্তান রয়েছে। বেশ কিছু দিন ধরে তার স্বামীর সাথে বনিবনা না হওয়া ও পারিবারিক কলহের কানে গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় সেবা আক্তার স্বামীর বাড়ির টিনের ছাউনির তালার বাঁশের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দেয়। এসময় পাশের বাড়ির লোকজন সেবা আক্তারকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় রাত ৮টায় সে মারা যায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, শুক্রবার ৯ ডিসেম্বর ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ