1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০২২
  • ৫৫ ০৫ বার পঠিত

মোঃ রবিউল ইসলাম মিনাল, স্টাফ রিপোর্টার -ঃ- রাজশাহীর গোদাগাড়ী উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যলয়ের আয়োজনে।
২৫ নভেম্বর হতে ১০ ডিসেম্বর
আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার ( ৯ই ডিসেম্বর) সকাল ১০ টার দিকে উপজেলা চত্বর থেকে মানববন্ধনটি বের হয়ে ফিরোজ চত্বর ও প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত আলোচনা সভা ও মানববন্ধনে অংশগ্রহণ করেন গোদাগাড়ী উপজেলার নির্বাহী অফিসার মোঃ জানে আলম, উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক।
উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন মিলি ,সহ সাংবাদিক নেতৃবৃন্দ, উপজেলার বিভিন্ন ইউনিয়নের নারী সংগঠনের উদ্যোক্তা ও মহিলা ও শিশু বিষয়ক দপ্তরের কর্মকর্তা-কর্মচারী ও সহযোগী সংগঠন,
ব্রাক bracঅংশগ্রহণ করে এবং আব্দুল কুদ্দুস সহ তাদের সহকর্মীরা উপস্থিত ছিলেন।

ওয়েভ ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও মাঠ সংগঠকরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ