1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

বগুড়ায় বিএনপি নেতা-কর্মীদের বিক্ষোভ সমাবেশ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ২৯ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- ঢাকায় বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমবেত নেতা-কর্মীদের ওপর পুলিশের গুলিবর্ষণ, স্বেচ্ছাসেবক দল নেতাকে হত্যা এবং আটক দলের সিনিয়র নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক নেতা-কর্মীর মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ বৃহস্পতিবার বিকেলে বগুড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে।

বগুড়া জেলা বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীরা বৃহস্পতিবার বিকেল পৌণে ৪টার দিকে শহরের নওয়াববাড়ি সড়কে দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করে। তবে মিছিলটি শহরের সার্কিট হাউজের দিকে যাওয়ার সময় সদর ফাঁড়ির সামনে পুলিশ সেটি আটকে দেয়। পরে তারা আবার দলীয় কার্যালয়ে ফিরে যায়। এরপর সেখানে সমাবেশ করে।

বগুড়া জেলা বিএনপির সাবেক আহবায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, বিএনপি নেতা তৌহিদুল আলম মামুন, যুবদল বগুড়া পৌর কমিটির আহবায়ক আহসান হাবিব , বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রাকিবুল ইসলাম শুভ এবং ছাত্রদল বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান বক্তৃতা করেন।

সভায় বক্তারা অবিলম্বে আটক নেতা-কর্মীদের মুক্তি দাবি করে বলেন, অত্যাচার-নির্যাতন করে ইতিপূর্বে কোন স্বৈরাচার ক্ষমতায় টিকে থাকতে পারেনি আগামীতেও পারবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ