1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

কুমিল্লা জেলা দক্ষিণ আ’লীগের সভাপতি লোটাস কামাল সম্পাদক মুজিব পুনঃনির্বাচিত

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৪৯ ০৫ বার পঠিত

কুমিল্লা প্রতিনিধি -ঃ- কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ এর ত্রি-বার্ষিক সম্মলন বৃহস্পতিবার লালমাই উপজেলার বাগমারা হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আগামী তিন বছরের জন্য কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল লোটাস এমপি ও সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মজিব এমপিকে পুনঃ নির্বাচিত করেছে।

সম্মেলনে কুমিল্লা জেলা দক্ষিণ আ’লীগের সভাপতি আ.হ.ম মুস্তফা কামাল (লোটাস) কামাল এফ.সি.এ এম.পি ,এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম (সেলিম) এম.পি,।উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এম.পি ।
প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম (হানিফ)এম.পি ।

বিশেষ অতিথি ছিলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বীক্রম,,প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ আওয়ামীলীগ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও স্হানীয় সরকার পল্লী উন্নয়ন মন্ত্রী তাজুল ইসলাম এম.পি, ।

সন্মেলন পরিচালনায় ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এম.পি, ।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ এর কেন্দ্রীয় কমিটির অনেক নেতৃবৃন্দ এবং জেলা আওয়ামীলীগ এর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ