1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ছাত্রীকে ধর্ষণ ও গর্ভপাতের অভিযোগে গৃহশিক্ষকের বিরুদ্ধে মামলা

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৪১ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- রংপুরের গঙ্গাচড়া উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ ও কৌশলে গর্ভপাত করানোর অভিযোগে মামলা করা হয়েছে গৃহশিক্ষকের বিরুদ্ধে। ছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার খলেয়া ইউনিয়নের আশরাফ আলীর ছেলে রাকিবুল ইসলাম রাকিবের (২৩) কাছে ওই ছাত্রী প্রাইভেট পড়তো। প্রাইভেট পড়াকালীন রাকিব ওই ছাত্রীকে বিয়ের কথা বলে ফুসলিয়ে একাধিকবার ধর্ষণ করে। এরই এক পর্যায়ে ওই ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

রাকিব বিয়ের কথা বলে কৌশলে গত ২০ সেপ্টেম্বর থেকে ২৩ সেপ্টেম্বর পর্যন্ত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেখে তার গর্ভপাত করায়। এদিকে মেয়েকে না পেয়ে পরিবারের সদস্যরা আত্মীয়-স্বজনদের বাসায় খোঁজাখুঁজি শুরু করে। পরে ওই ছাত্রী বাড়ি ফিরে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বৃহস্পতিবার গঙ্গাচড়া থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার ওসি দুলাল হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় বৃহস্পতিবার থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ