1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ

বগুড়ায় মাদক বিরোধী অভিযানে ২০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার-১

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ২৯ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ায় মাদক ও চোরসচালান বিরোধী অভিযানে যাত্রীবাহী বাস তল্লাশী করে ২০ বোতল ফেন্সিডিলসহ মোঃ রবিউল ইসলাম (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে
আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

০৮ ডিসেম্বর(বুধবার) দিবাগত রাত সাড়ে ৩ ঘটিকার সময় “৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন” বগুড়া জেলার সদর থানাধীন ছিলিমপুর বসুন্ধরা ডায়াগনস্টিক সেন্টার এর সামনে ঢাকা-রংপুর মহাসড়ক এর পাকা রাস্তার উপর মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করেন। এ সময় নওগাঁ হইতে ঢাকাগামী নওগাঁ ট্রাভেলস্ (যাত্রীবাহী বাস), যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ব ১৪-০৫৬১ তল্লাশী করা হয়। তল্লাশীকালে গাড়ীর সিট নং D-1 এ বসা যাত্রী মোঃ রবিউল ইসলামের নিকট হইতে ২০ (বিশ) বোতল ফেন্সিডিল উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম নওগাঁ জেলার পোরশা থানাধীন ধাপগ্রামের মোঃ খলিল এর ছেলে।

৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বগুড়ার সুযোগ্য অধিনায়ক (অ্যাডিশনাল ডিআইজি) জনাব সৈয়দ আবু সায়েম, বিপিএম-সেবা এর নির্দেশনায় সহকারী পুলিশ সুপার জনাব একেএম খালেকুজ্জামান, পিপিএম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিঃ) জনাব মোঃ আরিফ আলী এর নের্তৃত্বে সঙ্গীয় এসআই (নিঃ) শরিফুজ্জামান ভূঁইয়া, এসআই (নিঃ) মোঃ তরিকুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ সরোয়ারদী হোসেন, কং/মোঃ মেকদাদুর রহমান, কং/মোঃ ফেরদৌস জামান, কং/মোঃ ইবনে খালিদ এবং নারী নায়েক/মনিকা রাণী সহায়তায় উক্ত অভিযানটি সফলভাবে পরিচালিত হয়।

৪ আর্মড পুলিশ ব্যাটালিয়ন বগুড়ার পুলিশ সুপার একেএম খালেকুজ্জামান এর নিকট বিষয়টি জানতে চাইলে তিনি জানান, এ সংক্রান্তে বগুড়া জেলার সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(খ) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ