1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

আন্তনগর ট্রেন থেকে গাঁজাসহ যুবক গ্রেপ্তার

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৪৭ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আন্ত:নগর উপকুল এক্সপ্রেস ট্রেন থেকে ২০ কেজি গাঁজাসহ ইব্রাহিম মিয়া (২১) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে রেলওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকাগামী উপকুল এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে মাদক উদ্ধার ও যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া  ইব্রাহিম জেলার কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামের তাজুল ইসলামের ছেলে।

রেলওয়ে পুলিশ জানায়, ঢাকাগামী উপকুল এক্সপ্রেস ট্রেনটি আখাউড়া স্টেশনে যাত্রাবিরতি দিলে স্টেশনে কর্তব্যরত পুলিশ প্রায় ২০ কেজি গাঁজাসহ ইব্রাহিমকে পুলিশ আটক করে। গাঁজাগুলো স্কুল ব্যাগ, কার্টুন ও হাত ব্যাগে  ভরা ছিল।

আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আলীম হোসেন শিকদার জানান, যাত্রীবেশী মাদক পাচারকারী গাঁজাগুলো ঢাকা নিয়ে যাচ্ছিল বলে খবর আসে। ট্রেনটি আখাউড়া স্টেশনে যাত্রাবিরতি দিলে গাঁজাসহ মাদক পাচারকারীকে আমরা হাতেনাতে ধরা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তার বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। 

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ