1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

বিরামপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  • প্রকাশের সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ২৩ ০৫ বার পঠিত

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি -ঃ- দিনাজপুরের বিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন মোটরসাইকেল আরোহী ও আর একজন ট্রাক হেলপারের মৃত্যু হয়েছে জানা গেছে। মঙ্গলবার (৬ডিসেম্বর) রাত্রি ১১ঃ০০ টার দিকে গোবিন্দগঞ্জ দিনাজপুর মহাসড়কের বিরামপুর ব্রাক অফিসের পূর্ব পাশে বালু বোঝাই মেসি গাড়ি দাঁড়িয়ে থাকা অবস্থায় পিছন দিক থেকে ট্রাক ধাক্কা দিলে ট্রাকের হেল্পার শাকিল হোসেন (২৭) পিতা কছিমদ্দিন ঘাটাইল টাঙ্গাইল ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন।

অপরদিকে ৭ই ডিসেম্বর বুধবার সকাল ৯ টার দিকে দিনাজপুর থেকে মোটরসাইকেল যোগে আসার পথে দুইজন দম্পতি মোটরসাইকেল আরোহী বিআরটিসি বাসের ধাক্কায় দিনাজপুর গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরামপুর বেলডাঙ্গা টাটক পুর নামক স্থানে দুর্ঘটনায় গুরুতর জখম হলে স্থানীয়রা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল আরোহী দুইজন হলেন, সোহেল(৩৭) পিতা লোকমান আলী গ্রাম রেলওয়ে কলোনি ভবন দিনাজপুর। সেলিনা (২৮) পিতা রুস্তম আলী গ্রাম সিপাহিপাড়া নিমনগর বালুবাড়ী, দিনাজপুর।

খবর পেয়ে বিরামপুর থানার উপ-পরিদর্শক বাবুল হোসেন লাশেন সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ