1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

আদমদীঘিতে হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • প্রকাশের সময় : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৩৪ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার আদমদীঘিতে হেরোইনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার রাত ১১ টায় আদমদীঘির পশ্চিম সিংড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, আদমদীঘি উপজেলার পশ্চিম সিংড়া গ্রামের আকতার হোসেনের ছেলে মামুন হোসেন (৪৮), আদর্শপাড়ার মুনছের আলী ছেলে আব্দুস ছালাম (৪০) ও নওগাঁর বোয়ারিয়া আমকালীর নিজাম প্রামানিকের ছেলে সুরুজ প্রামানিক (৪০)। এ ব্যাপারে থানার উপ পরিদর্শক প্রদীপ কুমার বাদি হয়ে মাদক আইনে একটি মামলা দায়ের করেছেন।

উপ পরিদর্শক প্রদীপ কুমার জানান, গত সোমবার রাতে আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির পশ্চিম সিংড়া মামুন হোসেনের বাড়িতে মাদক বেচাকেনা চলছে। এমন গোপন সংবাদের ভিক্তিতে রাত ১১ টায় ওই স্থানে অভিযান চালিলে আসামী মামুনরে বাড়ির সামনে থেকে দুই গ্রাম গেরোইনসহ উল্লেখিত তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ