1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি

  • প্রকাশের সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ৪৩ ০৫ বার পঠিত

হাসান আলী, সোহেল ভ্রাম্যমাণ প্রতিনিধি-ঃ- নাটোরের বাগাতিপাড়া উপজেলার সদর ইউনিয়নের ক্ষিদ্রমালঞ্চী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম আমির হামজার বাইসাইকেল চুরি হয়েছে। বৃহস্পতিবার ওই মসজিদে মাগরিবের নামাজরত অবস্থায় তার সাইকেলটি চুরি হয় বলে জানা গেছে।
স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো মসজিদের সামনে চাইনা ফনিক্স বাইসাইকেল রেখে মসজিদের ভিতরে নামাজ পড়াতে গিয়েছিলেন তিনি। নামাজ শেষে তিনি বাহিরে এসে সেই সাইকেলটি আর দেখতে পাননি। আশেপাশে খুঁজাখুঁজি করেও তা আর পাওয়া যায় না।
ইমাম আমির হামজা বলেন, মসজিদের সামনে তালা দিয়ে তিনি নামাজ পড়াতে গিয়েছিলেন। নামাজ শেষে সাইকেলটি সেখানে না পেয়ে আশেপাশে খুঁজাখুঁজি করেও পাওয়া যায় নি।
বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, অভিযোগ পেলে বিষয়টি দেখা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ