1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা

নাঙ্গলকোটে রায়কোট উত্তর ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ইসরাফিল হাজারীর মনোনয়ন দাখিল

  • প্রকাশের সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
  • ২৩ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- কুমিল্লার নাঙ্গলকোটে আসন্ন রায়কোট উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ ইসরাফিল হাজারী রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিল করেছেন।
মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাচন কার্যালয়ে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার নিকট মনোনয়নপত্র দাখিলকালে উপস্থিত ছিলেন মাওলানা নিজাম উদ্দিন হামিদী, হাজী এনামুল হক, বিশিষ্ট ব্যবসায়ী আতাউর রহমান সওদাগর, সমাজসেবক আবুল কাশেম কন্ট্রাক্টর জামাল হোসেন মজুমদার, ওবায়েদুল হক মজুমদার অপু, মাসুম বিল্লাহ্ হাজারী, মনসুর আলম মানিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এ সময় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ ইসরাফিল হাজারী বলেন, ‘আমি একজন সমাজকর্মী হিসেবে দীর্ঘদিন যাবৎ নিজ এলাকাসহ নাঙ্গকোটের বিভিন্ন এলাকায় সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছি। সমাজ ও মানবতার কল্যাণে কাজ করার সুবিধার্থে আমি একটি স্বীকৃতি চাই। এজন্য আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে রায়কোট উত্তর ইউপি নির্বাচনে অংশগ্রহণ করছি। বিষয়টি নিয়ে কেউ বিভ্রান্তিকর তথ্য ছড়াবেন না। আমি সকলের দোয়া, ভালোবাসা ও সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই’।
উল্লেখ্য, বাংলাদেশ নির্বাচন কমিশন গত ৭ নভেম্বর এ নির্বাচনের তফসিল ঘোষনা করেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৯ ডিসেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ