1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৫:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আজিজ আহম্মেদ কলেজের অধ্যক্ষসহ দুই শিক্ষের বিরুদ্ধে নোটিশ প্রকৌশলী জহিরুল ইসলামের মৃত্যুতে দোয়া ও স্মরন সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসৎ অবলম্বন করায় ৯ সহকারী শিক্ষক পরীক্ষার্থী গ্রেফতার রাজশাহী-১ আসনে নৌকার বিকল্প ভাবছে না ভোটারগণ পঞ্চগড়ে প্রাথমিক নিয়োগ পরীক্ষায় অসদুপায় নানা কর্মসূচির মাধ্যমে ভালুকা মুক্ত দিবস উদযাপন আফসার বাহিনীর ত্রিমুখী আক্রমনে ভালুকা মুক্ত দিবস আজ রংপুরে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ হারাগাছ সাহিত্য সংসদের ২২ তম সাহিত্য আসর অনুষ্ঠিত আয়োডিনযুক্ত লবণের আইন ও সচেতনতার পাশাপাশি কার্যক্রম জোরদার করতে সভা অনুষ্ঠিত

রংপুরে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব ।

  • প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ১৭৯ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ রংপুরের পীরগাছায় মোবাইলে গান শোনানোর কথা বলে ছয় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে তুষার ইমরান (১৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র্যাব ।
মঙ্গলবার (১০ আগস্ট) বিকালে র্যাব -১৩ এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা জেলার সদর থানাধীন পূর্ব পাড়া গ্রামস্থ খালু রফিকুল ইসলামের ভাড়াকৃত বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
বুধবার (১১ আগস্ট) সকালে র্যাব-১৩ এর সদর দফতরে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস।
তিনি জানান, গত ২৮ জুলাই রংপুর জেলার পীরগাছা থানাধীন নরসিংহ ( বাগবাড়ি ) গ্রামস্থ ৬ বছরের শিশু কন্যাকে মােবাইলে গান শােনানাের প্রলােভন দেখিয়ে আসামি তুষার ইমরান তার নিজ বাড়িতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে । এসময় ভিকটিমের চিৎকার শুনে লােকজন তাকে উদ্ধার করে। কিন্তু তুষার ইমরান ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । বিষয়টি স্থানীয়ভাবে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়। কিন্তু ভিকটিমের অবস্থার অবনতি হলে স্থানীয় লােকজনের সহায়তায় তাকে পাশ্ববর্তী কাউনিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন ।
পরবর্তীতে মেয়েটির বাবা গত ৮ আগস্ট রংপুর জেলার পীরগাছা থানায় একটি এজাহার দায়ের করে । এজাহার দায়ের করার সাথে সাথে র্যাব -১৩ বিষয়টি নিয়ে ছায়া তদন্ত শুরু করে । এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেলে তুষার ইমরানকে গাইবান্ধা থেকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তুষার ধর্ষণের কথা স্বীকার করেছে । গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ