1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

সাতকানিয়ায় অবৈধভাবে মাটি কাটার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের
মাধ্যমে ২লক্ষ্য টাকা জরিমানা

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ২৭ ০৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি -ঃ- চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নের দস্তিদার হাটের পূর্ব পাশে ও বায়তুল ইজ্জত বিজিবি প্রশিক্ষণ সেন্টারের পশ্চিম পাশে অবৈধভাবে মাটি কাটার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জাফর সাদেক নামের ১মাটি ব্যবসায়ীকে ২লক্ষ টাকা জরিমানা করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।
আমতল এলাকায় ৩০ডিসেম্বর বুধবার সকাল ১০টার দিকে সাতকানিয়া উপজেলার ছদাহা ইউনিয়নে বান্দরবান সড়কের দস্তিদার হাট এর আমতল এলাকা হতে অবৈধভাবে মাটি উত্তোলন করার অপরাধে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয় বলে জানা যায়।
মাটি ব্যবসায়ী জাফর সাদেক (৩৫) হচ্ছে সাতকানিয়া উপজেলার রুপকানিয়া এলাকার নুরুল আলমের ছেলে বলে জানা যায়। মাটি ব্যবসায়ী জাফর সাদেকের বিরুদ্ধে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুযায়ী ২,০০০০০/- (দুই লক্ষ) টাকা জরিমানা করা হয়েছে।
মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মং চিং মারমা। উক্ত অভিযানে
সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের কর্মচারীগণ এবং সাতকানিয়া থানার পুলিশ সদস্যগণ।
এব্যাপারে সাতকানিয়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মং চিং মারমা বলেন, জনস্বার্থে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ