1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা

দুপচাঁচিয়ায় পুলিশের পৃথক অভিযানে অস্ত্রসহ গ্রেফতার পাঁচ

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৪২ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- দুপচাঁচিয়া থানা পুলিশ মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে দেশীয় অস্ত্র নিয়ে রেজাউল (৪৮) নামের এক ব্যক্তিসহ পাঁচজনকে গ্রেফতার করেছেন।

পুলিশ জানায়, ঘটনার দিন রাতে পৌরসভার সিও অফিস বাসস্ট্যান্ড মোড়ে সন্দেহজনক ঘোরাফেরাকালে জয়পুরপাড়ার আলিম উদ্দীনের ছেলে রেজাউলকে (৪৮) আটক করে। এ সময় তার দেহ তল্লাশী করে অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে। ওই রাতেই তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

অপর দিকে তালোড়া পৌরসভা বাজার এলাকায় বেশামাল হয়ে উগ্র আচরণসহ হইচই করার সময় কাহালুর পাগইল গ্রামের বজলুর রহমানের ছেলে ইউসুফ (২৬), চাঁদপুর গ্রামের রেজাউল আকন্দের ছেলে মিনহাজকে (১৮) গ্রেফতার করেছে। এছাড়াও গ্রেফতারী পরোয়ানামুলে উপজেলার বাঁকাদহ গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী মনিকা বেগম ও পুকুরগাছা গ্রামের নাসির সাখিদারের ছেলে সুইটকে গ্রেফতার করেছে।

থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, গ্রেফতারকৃত আসামীদের আজ বুধবার (৩০ নভেম্বর) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ