1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ছুরিঘাতে আহত  এক যুবক উদ্ধার আখাউড়ায় তিন টিকেট কালোবাজারিকে ৩০ হাজার টাকা জরিমানা কক্সবাজারে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার কোটচাঁদপুর রাতের আঁধারে এতিম খানায় কম্বল হাতে ইউএনও খান মাসুম বিল্লাহ কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত

তানোরে বিএনপি নেতা মফিজ আটক

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ২৮ ০৫ বার পঠিত

তানোর (রাজশাহী) প্রতিনিধি -ঃ- রাজশাহীর তানোরে গত এক সপ্তা আগে ককটেল বিস্ফোরণ ও উদ্ধার ঘটনায় মফিজ উদ্দিনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার দিবাগত রাতে চাঁন্দুড়িয়া ইউপির দেওতলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। মফিজ উদ্দিন থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চাঁন্দুড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, সম্প্রতি ২২ নভেম্বর মঙ্গলবার দিবাগত রাত ১০টা ৫ মিনিটে তানোর উপজেলা সদরে অবস্থিত শেখ রাসেল মিনি স্টুডিয়ামের আশপাশে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটে। এছাড়াও ৫টি অবিস্ফোরিত তাজা ককটেল ও লাঠি সোডা উদ্ধার করে থানা পুলিশ। এব্যাপারে (২৩ নভেম্বর) বুধবার সকালে বিএনপির ৮ জন নামধারী ও অজ্ঞাতনামা ১৪০ জন বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। এসআই হাফিজুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে নিজ বাড়ি থেকে মফিজ চেয়ারম্যানকে গ্রেফতার করে থানা পুলিশ।

এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাফিজুর রহমান বলেন, উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামের আশপাশে ককটেল বিস্ফোরণ ও উদ্ধার মামলায় সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা মফিজ উদ্দিনকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে পুলিশ স্কটের মাধ্যমে সংশ্লিষ্ট আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ