1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ঝিনাইদহ কোটচাঁদপুরে পানিতে ডুবে  নয়ন নামের দেড় বছরের শিশু  মর্মান্তিক মৃত্যু

  • প্রকাশের সময় : বুধবার, ৩০ নভেম্বর, ২০২২
  • ৩৫ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- ঝিনাইদহ কোটচাঁদপুর উপজেলার তালসার  গ্রামের মালিতা পাড়াড় মোঃ আমির হোসেন এর দেড় বছরে শিশু গত কাল ২৯ নভেম্বর   মঙ্গলবার দুপুরে পানিতে ডুবে মর্মান্তিক  মৃত্যু হয়েছে বলে জানাগেছে। 

তার স্বজনেরা জানান প্রতিদিনের ন্যায় খেলাধুলা করার একপর্যায়ে দেড় বছরের শিশু নয়ন চলে আসেন বাড়িতে। কিন্তু আজ আর শিশু নয়ন বাড়িতে ফিরে আসেনি এসেছে লাশ হয়ে। এভাবেই মা  বাবা ও তার আত্মীয় স্বজনরা করছেন আহাজারি। 

মঙ্গলবার দুপুর বেলা শিশু নয়ন খেলা খেলতে খেলতে বাড়ির পাশেই  টিউবওয়েলের পানির জন্য ছোট অগভীর গর্ত করে। সেখানে হালকা একহাতের মত পানি। সেই পানিতে কখন পড়ে কেউ জানেন না। বাচ্চার খোঁজ হলে দেখেন বাড়ির সামনে গর্তে পড়ে আছে দেড় বছরের শিশু নয়ন। 

আমির হোসেন এর দুই পুত্রের মধ্যে নয়ন ছোট। বড়পুত্র মোঃ বিপ্লব হোসেন( ১৮) এবার এইচ এস সি দ্বিতীয় বর্ষের ছাত্র। নয়ন ছোট হওয়ায় সকলের খুব আদরের।  সন্তান হারিয়ে তার মা,বাবা,ভাই,তার আত্মীয় স্বজনের আহাজারিতে।  এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ