1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক বৃত্তি পরিক্ষা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৭৯ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলাধীন শ্যামিরখিল গ্রামে হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন কর্তৃক আয়োজীত নূরানী তৃতীয় শ্রেণীর বৃত্তি পরিক্ষা ও ফলাফল বিতরণী অনুষ্ঠান ২৬ শে নভেম্বর।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সভাপতি বিশিষ্ট সমাজসেবক ও শ্যামিরখিল প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি আবদুল হানান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাও.রুহুল আমিন সিদ্দিকী, তিলিপ দরবার শরীফ।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাও.মোঃজকির হোসেন উপাধ্যক্ষ, বাঙ্গড্ডা ফাজিল মাদরাসা, মাও.মোঃ রফিকুল ইসলাম মজুমদার, সহকারী অধ্যাপক, মন্তলী রহমানিয়া ফাজিল মাদরাসা, মাও.মোঃশাহ আলম
আরবি প্রভাষক, বড়বাম ফাজিল মাদরাসা, মাও.খাদেমুল ইসলাম, আরবি প্রভাষক, মরকটা ইসলামিয়া আলিম মাদরাসা, মাও.মোঃআনোয়ার হোসাইন আরবি প্রভাষক, বড়বাম ফাজিল মাদরাসা, শাখাওয়াত হোসেন সোহাগ, সহকারী শিক্ষক,
মোঃআবদুল হান্নান সিনিয়র সহ-সভাপতি, হাজী আবদুল সাত্তার ফাউন্ডেশন, মাও.রুহুল আমিন,
বিশিষ্ট সমাজ সেবক, ।এতে সভাপতিত্ব করেন মৌঃরবিউল হক, সাবেক সহকারী মৌলভী, বড়বাম ফাজিল মাদরাসা ও খতিব, শ্যামিরখিল জামে মসজিদ।


ফাউন্ডেশনের বৃত্তি পরিচালক বিশিষ্ট শিক্ষানুরাগী আবুল হাশেম বাবলু
উপস্থিত ছিলেন অত্র এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।
হাজী আব্দুল ছাত্তার ফাউন্ডেশন বৃত্তি পরীক্ষা-২০২২ইং সফলভাবে সম্পন্ন হওয়ার পর ফলাফল ঘোষণা করেন মরকটা ইসলামিয়া আলিম মাদরাসা আরবি প্রভাষক ও বৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক মাও.নজরুল ইসলাম।


এইবার নূরানী তৃতীয় শ্রেণীর ৩০টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৩২০ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে- ট্যালেন্টপুলে – ৫ জনকে ২০০০ টাকা করে, সাধারণ গ্রেড- ১৩ জনকে ১০০০ টাকা করে, ও সাধারণ গ্রেড (বিশেষ)- ২১জনকে ৫০০ টাকা করে মোট ৩৯ জনকে বৃত্তি প্রদান করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ