1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

অভয়নগরে চেংগুটিয়া রেল বস্তিসহ গণকবর ইজারা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৩০ ০৫ বার পঠিত

মোশারফ হোসেন, (যশোর)অভয়নগর -ঃ- যশোরের অভয়নগর উপজেলার চেংগুটিয়া রেলস্টেশন বস্তিতে বসাবসকারী ১২ টি ভুমিহীন
দুস্থ পরিবারের মাঝে জমি ইজারা না দিয়ে ও স্থানীয় গণকবর ভুমি দস্যু মিরাজ মোল্লা কে অবৈধভাবে ইজারা দিয়ে দখল করে উচ্ছেদ চেস্টার প্রতিবাদে স্থানীয়রা যশোর খুলনা মহাসড়কের চেংগুটিয়া বাজারে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে।
মানববন্ধন শেষে একটি সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত সমাবেশে বক্তব্য রাখেন ভুক্তভোগী খুলনা বি এল কলেজের ছাত্রী আকলিমা খাতুন, সমাজ সেবক মন্টু ঘোষ, সমাজ সেবক মোহসিন হোসেন।
ভূক্তভোগীরা বলেন, জনৈক রেলওয়ে কর্মকর্তা আমাদের প্রত‍্যেকের কাছ থেকে ডিসিআর বাবদ টাকাসহ অতিরিক্ত টাকা নিয়েও আমাদেরকে বরাদ্দ না দিয়ে অতিরিক্ত অর্থ লোভে অন‍্যকে বরাদ্দ দিয়েছেন।
রেলওয়ে কর্তৃক দেওয়া ইজারা বাতিল করে ভুমিহীন দের মাঝে ইজারা দেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ