1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

চৌধূরীবাড়ী রেললাইন আদর্শ বাজার বাইতুল মা’মুর জামে মসজিদ পূণঃ নির্মাণ (পাকা করণ) এর শুভ উদ্বোধন ও দোয়া’র অনুষ্ঠান

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ১৫৭ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- ২৯শে নভেম্বর, রোজ মঙ্গলবার সকাল ১০ টায় চৌধুরীবাড়ী রেল লাইন আদর্শ বাজার বাইতুল মা’মুর জামে মসজিদ বহুতল ভবন নির্মানের ভিত্তি প্রস্তর উদ্বোধন, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি আলহাজ্জ রিয়াজ উদ্দিন রেনু। উল্লেখ তিনি স্থানীয় জামিআ খাদিজাতুল কুবরা (রাঃ) মহিলা মাদ্রাসার সভাপতি নবী হোসেন স্বপনের শ্বশুর।


উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন – জনাব মোঃ তাজিম বাবু, প্রচার সম্পাদক, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ।
জনাব মোঃ রুহুল আমিন মোল্লা, কাউন্সিলর, ৮নং ওয়ার্ড, নাসিক।
হাজী মোঃ ইফতেখার আলম খোকন, কাউন্সিলর, ১০নং ওয়ার্ড, নাসিক।
সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মসজিদ কমিটি।
অনুষ্ঠানটি পৃষ্ঠপোষকতা করেন হিলফুল ফুজুল সামাজিক সংগঠন।

উক্ত অনুষ্ঠানে নাসিক ১০নং ওয়ার্ড কাউন্সিলর খোকন বলেন – বর্তমানে মসজিদ কমিটির পদপদবী নিয়ে অনেক হানাহানি হচ্ছে এ থেকে আমাদের বিরত থাকতে হবে এবং পূর্ণাংগ মুসল্লী ও নামাজি মানুষ দিয়ে মসজিদ কমিটি গঠন করা উত্তম বলে মনে করি। আরো বলেন আল্লাহর ঘর মসজিদ, আল্লাহ-ই ভালো জানেন কি করে মসজিদ উন্নয়ন হবে। তবে উপস্থিত সকলে ও এলাকা বাসীর কাছে অনুরোধ করে বলছি জামাতের সহিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে প্রতিদিন অন্তত অতিরিক্ত দুই রাকাত নফল নামাজ পড়ে এই মসজিদের জন্য আল্লাহর প্রতি শুকরিয়া আদায় করে দোয়ার দরখাস্ত জানিয়েছেন এবং আমার সাধ্য অনুযায়ী সব সময় মসজিদের কাজে শামিল থাকব ইনশাল্লাহ।

নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন আমি নির্বাচিত হওয়ার পর থেকে এই পর্যন্ত যতগুলো মসজিদ উদ্বোধনে ছিলাম আলহামদুলিল্লাহ এই পর্যন্ত দেখেছি অতি অল্প সময়ের মধ্যে উন্নয়ন হয়েছে, আমি বিশ্বাস করি আল্লাহর ঘড় মসজিদ উন্নয়নে কখনো থেমে থাকেনা, তাই আমরা সকলেই হালাল উপার্জন থেকে আল্লাহর ঘর মসজিদ নির্মানে অধিক সওয়াবের আশায় দান করি এবং আমার এক মাসের বেতনের সম্পূর্ণ টাকা আজকের এই উদ্ভোদন অনুষ্ঠানে মসজিদ নির্মানের উন্নয়নে দান করার ঘোষণা করছি এবং আগামীতে আমার সাধ্য অনুযায়ী বারবার শরিক থাকব ইনশাল্লাহ।

মসজিদ নির্মানে মসজিদের প্রতিস্ঠাতা মোতয়াল্লি মরহুম মনু মাদবরের ছেলে মোঃ রমজান মসজিদ নির্মানের জন্য জায়গায় দান করেন।

উক্ত উদ্বোধনী ও দোয়ার অনুষ্ঠানে আরো উপস্হিত ছিলেন রুহুল আমীন ব্যাপারী, আবুল কাশেম মেম্বার এস,এইচ, এম মাহবুবুল আলম, কামরুল হুদা বাবু, মোঃ রমজান হোসেন, নাসির প্রধান, হাজী মোঃ রহিম, হাজী রহমান, কাজী মহসিন, নবী হোসেন স্বপন, আইনুল হক, খাইরুল আলম, দীন মোহাম্মদ দিলু এবং নজরুল ভূইয়া সহ মসজিদ কমিটির সদস্য বৃন্দ, রেললাইন আদর্শ বাজার কমিটির সদস্য বৃন্দ সহ এলাকার অনেক গন্য মান্য ব্যাক্তি বর্গ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ