1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফার নাম ঘোষণা

  • প্রকাশের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ২৩ ০৫ বার পঠিত

মাটি মামুন -ঃ- আসন্ন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির মেয়র প্রার্থী হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফার নাম ঘোষণা করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি।
সোমবার সন্ধ্যায় রাজধানীর হোটেল ওয়েস্টিনে আনুষ্ঠানিকভাবে তার নাম ঘোষণা দেন রওশন এরশাদ।
পরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে পার্টির পক্ষ থেকে দলের এবং বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ সংবাদের সত্যতা নিশ্চিত করেন।
বিজ্ঞাপ্তিতে জানানো হয়, মোস্তফা একজন সফল, দক্ষ, যোগ্য ও শক্তিশালী প্রার্থী।
আমাদের সবার মনে রাখা উচিত রংপুর জাতীয় পার্টির প্রাণ। এটা প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের জন্মস্থান এবং তিনি সেখানে শায়িত আছেন।
তাই সিটি নির্বাচনে এই আসনটি যেকোনো মূল্যে ধরে রাখতে হবে এবং জাতীয় পার্টির প্রতীক ‘লাঙল’ নিয়ে নির্বাচনে জয়ী হবে এমন যোগ্য প্রার্থীকেই মনোনয়ন দেয়া হয়েছে।
বিরোধী দলীয় নেতার বার্তা হলো- সন্তান ভুল করলেও, মা হিসেবে তিনি সন্তানের ভুল ক্ষমা করে দিয়েছেন।
আমি রংপুরের পুত্রবধু, তাই রংপুরের মানুষের অনুভূতি আমি বুঝতে পারি।
আমি রংপুরের মানুষের কাছে কৃতজ্ঞ যে, তারা দলের কঠিন সময় পল্লীবন্ধু ও জাতীয় পার্টির পাশে এসে দাঁড়িয়েছেন।
তাদের অনুভূতির প্রতি শ্রদ্ধা রেখে রওশন এরশাদ রংপুর সিটি নির্বাচনে মেয়র হিসেবে মোস্তাফিজার রহমান মোস্তফাকে লাঙ্গল প্রতীকে প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন।
তাই লাঙ্গলের ঘাঁটি রংপুরের সব নেতা-কর্মীকে পল্লীবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নে ঐক্যবদ্ধভাবে নির্বাচনে ঝাপিয়ে পড়ে মোস্তফাকে বিজয়ী করার আহবান জানান বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ।

রাতে ঢাকায় এসে পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি’র সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন মোস্তাফিজার রহমান মোস্তফা।
এসময় উপস্থিত ছিলেন, বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব গোলাম মসীহ্, জাতীয় পার্টি ও বিরোধী দলীয় নেতার মূখপাত্র কাজী মামুনূর রশীদ, পল্লীবন্ধুপুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ ও রওশন পুত্রবধু মাহিমা সাদ।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ