1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ঝিনাইদহের রুবেল কিডনী রোগে আক্রান্ত আপনাদের সহযোগিতায় বাঁচতে চায়

  • প্রকাশের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৪৪ ০৫ বার পঠিত

মোঃ আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি -ঃ- ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার রুবেলকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দিন।শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নের নবগ্রামের মুক্তার হোসেনের ছেলে মোঃ রুবেল হোসেন দীর্ঘদিন কিডনী রোগে আক্রান্ত,বর্তমানে তার দুটি কিডনিই ড্যামেজ হয়ে গেছে।

প্রতিনিয়ত করতে হয় ডায়ালাইসি কিন্তু প্রয়োজনীয় অর্থের যোগান না থাকায় বিগত কয়েক সপ্তাহ ডায়ালাইসিস করানো সম্ভব হয়নি তার পরিবারের পক্ষে। তার এবং তার পরিবারের যতটুকু অর্থ সম্পদ ছিলো চিকিৎসা করাতে ইতিমধ্যে সব শেষ করে ফেলেছেন।

এখন চিকিৎসা করানোর মতো অর্থ না থাকায় মানুষের কাছে আর্থিক সাহায্যের আবেদন জানিয়েছেন।ব্যক্তিগত জীবনে মোঃ রুবেল হোসেন বিবাহিত এবং তার ছয় বছর বয়সী একটি ছেলে রয়েছে।

রুবেল হোসেনের পিতা মোঃ মুক্তার হোসেন বলেন,আমার ৩ছেলে এবং ২মেয়ে, বড় ছেলে রুবেল দীর্ঘদিন ধরেই কিডনী রোগে আক্রান্ত। তার দু’টো কিডনীই নষ্ট হয়ে গেছে। আমার ছেলেকে চিকিৎসা করাতে গিয়ে সর্বস্ব শেষ হয়ে গেছে। অর্থের অভাবে ছেলের চিকিৎসা করাতে পারছি না। সমাজের সকল স্তরের মানুষের কাছে আমি আমার ছেলের চিকিৎসার জন্য সাহায্য চাচ্ছি। আপনারা যে যা পারেন রুবেলকে বাঁচানোর জন্য সাহায্য করবেন।

কিডনী রোগে আক্রান্ত রবেল বাঁচতে চান‌।তিনি এ সুন্দর ধরণীতে আরো কিছুদিন বেঁচে থাকার আকুতি নিয়ে সবার কাছে সাহায্যের জন্য সবিনয় আবেদন জানিয়েছেন ।

বিকাশ নাম্বারঃ  01902-738326(পার্সোনাল), নগদঃ  01902-738334(পার্সোনাল)

ব্যাংক একাউন্ট নম্বরঃ মোঃ রুবেল হোসেন,সোনালী ব্যাংক লিমিটেড, শৈলকুপা শাখা-01030618।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ