1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত সভাপতি ফিজার এমপি ও সা:সম্পাদক আলতাফুজ্জামান মিতা

  • প্রকাশের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ৩২ ০৫ বার পঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার -ঃ- দিনাজপুরে সোমবার ২৮ নভেম্বর ২০২২ দুপুরে জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সন্মেলন২০২২ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান গোর-এ-শহীদ বড় ময়দান এলাকায় কাউন্সিল আয়োজন হয় দিনাজপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে।

জানা যায়,এ কাউন্সিলে দ্বিতীয় বারেরমত মোস্তাফিজুর রহমান ফিজার এমপি সভাপতি ও আলতাফুজ্জামান মিতা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।


এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।
দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য মন্ত্রী ড. হাছান মাহামুূদ,সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক,প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি,আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন,আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি অ্যাড.হোসনে আরা লুৎফা ডালিয়া, সদস্য ও সাবেক এমপি অ্যাড.সফুরা বেগম রুমি, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি,জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি,আবুল হাসান মাহমুদ আলী এমপি, মনোরঞ্জন শীল গোপাল এমপি,শিবলী সাদিক এমপি ও অ্যাড. জাকিয়া তাবাসসুম জুই এমপি।

তবে এ সন্মেলন জাঁকজমক পূর্ণ ভাবে শান্তি শৃঙ্খলার মধ্যে সমাপ্তি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ