1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

নর্থবেঙ্গল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার সপ্তম বর্ষ উদযাপিত

  • প্রকাশের সময় : সোমবার, ২৮ নভেম্বর, ২০২২
  • ২৬ ০৫ বার পঠিত

জাকির হোসেন, রাজশাহী প্রতিনিধি -ঃ- আজ পবা উপজেলার দারুসা বাজারের পাশে অবস্থিত নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠার সপ্তম বর্ষ পূর্তি উপলক্ষে শোভাযাত্রা, চিত্রাংকন প্রতিযোগিতা, কুইজ প্রতিযোগিতা এবং আন্ত ফুটবল টুর্নামেন্ট সহ এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানটি প্রধান শিক্ষক মোঃ মোখলেসুর রহমান এর সভাপতিত্বে এবং রবিউল ইসলাম রুবেল এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মাসুদ রানা পরিচালক ও প্রতিষ্ঠাতা নর্থ বেঙ্গল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মোঃ আজিজুল হক মিঠু আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার পবা প্রতিনিধি এবং রাজশাহী জাতীয় সাংবাদিক সংস্থার জেলা কমিটির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আতিকুর রহমান সহ আরো অনেকে।
কোরআন তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় অতঃপর সকল ছাত্র-ছাত্রীকে নিয়ে শোভাযাত্রা করা হয় এবং পরবর্তীতে চিত্রাংকন প্রতিযোগিতা ও কুইজ প্রতিযোগিতা হয় অন্যদিকে আন্ত ফুটবল টুর্নামেন্ট হয় যেখানে চ্যাম্পিয়ন হয় দশম শ্রেণী এবং রানার আপ হয় নবম শ্রেণী পরবর্তীতে কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।
অত্র প্রতিষ্ঠানের পরিচালক ও প্রতিষ্ঠাতা সকল অভিভাবককে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই এবং সফলতা ধরে রাখার জন্য ছাত্র-ছাত্রীকে অত্র বিদ্যালয়ে ভর্তি করার জন্য আহ্বান জানাই উল্লেখ্য তিনি আরো বলেন আজকে এসএসসি পরীক্ষার ফলাফল ঘোষণা হয়েছে যেখানে আমাদের পরীক্ষার্থী ছিল ৪৬ জন তার মধ্যে ২০ জন গোল্ডেন এ প্লাস পেয়েছে এবং পাশের হার ১০০% আগামীতে যেন আরো ভালো ফলাফল হয় সেজন্য করণীয় সকল পদক্ষেপ নিতে তিনি প্রস্তুত শুধুমাত্র অভিভাবকদের একটু সহযোগিতা কামনা করেন তিনি।
অতঃপর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রথমে অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ মাসুদ রানা কে ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয় এবং কৃতি ছাত্র-ছাত্রীদের সম্মাননা জানানো হয় অতঃপর প্রতিযোগিতায় অংশগ্রহণ কারীদের মধ্যে থেকে প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের আকর্ষণীয় পুরস্কারে পুরস্কৃত করা হয়। এবং দুপুরের খাওয়া দাওয়ার আয়োজন করা হয়।
উক্ত শিক্ষা প্রতিষ্ঠানটি পবা উপজেলার দারূশা বাজারের পাশে প্রতিষ্ঠিত হয় ২০১৬ ইং সালে এবং ব্যাপক সফলতা সাথে সপ্তম বর্ষ পেরিয়ে অষ্টম বছরে পদার্পণ করল।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ