1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

অনলাইন অবৈধভাবে ডলার ও দেশীয় অর্থ লেনদেন চক্রের মূলহোতাসহ ০২ জন আটক

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ২৭ ০৫ বার পঠিত

মোঃ রানা আহমেদ, স্টাফ রিপোর্টার -ঃ- যশোর জেলার মনিরামপুর থানা এলাকায় একটি চক্র দীর্ঘদিন যাবৎ ওয়ানএক্সবেড সহ বিভিন্ন বেটিং ওয়েব সাইটের মাধ্যমে অর্থ লেনদেন করে আসছে। উক্ত চক্রটি অনলাইনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন ব্যক্তির নিকট হতে অবৈধভাবে ডলার ক্রয়-বিক্রয় এবং বিকাশ/নগদ/রকেট একাউন্ট ব্যবহারের মাধ্যমে অর্থ লেনদেন করে থাকে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে র‌্যাব-৬, যশোর এর একটি টিম অভিযান চালিয়ে ২৭ নভেম্বর (শনিবার)০৪.১৫ মিনিটের সময় যশোর জেলার মণিরামপুর থানাধীন কমলপুর এলাকায় অভিযান পরিচালনা করে অনলাইন বেটিং এর মাধ্যমে অবৈধ অর্থ লেনদেন চক্রের মূলহোতা মনিরামপর উপজেলার কমলপুর গ্রামের শ্রী চিত্ত রঞ্জন রায়ের পুত্র, বিপ্লব রায় (২৩) অপর সহযোগী আনন্দ কুমার রায়ের পুত্র সমীর কুমার রায় (২৩) যশোরদ্বয়কে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের নিকট হতে অনলাইন বেটিং এর কাজে ব্যবহৃত ০২টি এনড্রয়েড স্মার্ট মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়। উদ্ধারকৃত মোবাইল ফোন হতে বিভিন্ন ম্যাসেঞ্জার গ্রুপের মাধ্যমে বিকাশ/নগদ/রকেট ছাড়াও অনুমোদনবিহীন বিদেশী এ্যাপস ওয়ানএক্সবেড সহ অন্যান্য অবৈধ বেটিংএ আয় ও ব্যয়কৃত ডলার এবং দেশীয় অর্থ অবৈধ উপায়ে লেনদেন সংক্রান্ত তথ্য পাওয়া যায়।র‍্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার এম নাজিউর রহমান জানান গ্রেফতারকৃত আসামীদ্বয়কে যশোর জেলার মণিরামপুর থানায় হস্তান্তর করতঃ তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা রুজু করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ