1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ঠাকুরগাঁওয়ে হানিফ কোচের চাপায় একই পরিবারের ৩ জন নিহত

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৫৭ ০৫ বার পঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার -ঃ- ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী রোববার সকাল ১০টায় সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের লক্ষ্মীপুর বিলডাঙ্গী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


জানা যায়,ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের মুথরাপুর গ্রামের মাসুদুর রহমান (৫৫) ও তার স্ত্রী রহিমা বেগম (৪৫) ও মেয়ে মেহের নেগার সিমি (১৪) লক্ষীপুর বিলডাঙ্গী নামক বালিডাঙ্গী-ঠাকুরগাঁও হাইওয়ে সড়কে মটর সাইকেল যোগে লক্ষীপুর মাদ্রাসায় যাওয়ার পথে হানিফ কোচের চাপায় পরে নিহত হন।

এ বিষয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদরাসার বার্ষিক পরীক্ষা শুরু হওয়ায় মেয়ে সিমিকে নিয়ে মা-বাবা মথুরাপুর থেকে মোটরসাইকেলযোগে লক্ষ্মীপুর মাদরাসার উদ্দেশ্যে রাওনা দেন।বিলডাঙ্গী এলাকায় পৌঁছালে বালিয়াডাঙ্গী থেকে ছেড়ে আসা দ্রুতগামী হানিফ পরিবহনের একটি বাস তাদের মোটরসাইকেলকে চাপা দেয়।সেসময় ঘটনাস্থলে রহিমা বেগম (৪৫) নিহত হন।এবং পরে এলাকাবাসী বাকি দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকেই মৃত ঘোষণা করেন।

উক্ত দূর্ঘনায় ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার সারোয়ার হোসেন বলেন,সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই।ঘটনাস্থলেই মেয়েটির মা মত্যু বরণ করেন এবং মেয়ে ও বাবাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হলে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শিহাব মাহমুদ সুজন বলেন,বাবা-মেয়ে দুজনেই আগেই মারা গেছে।

এ ঘটনায়,ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)কামাল হোসেন বলেন,আমরা খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে যাই।এ ঘটনায় এখনও পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। লাশ উদ্ধার করে মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে জানান।

উক্ত সড়ক দুর্ঘটনায় ঐ এলাকায় এক শোকের ছায়া নেমে আসে এবং নিহতে আত্মীয় স্বজনরা অশ্রু ঝরে কান্না কাটি করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ