1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ইয়াংছা কুমারী ইউনিট আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৪২ ০৫ বার পঠিত

মোঃ এমরান, বান্দরবান জেলা প্রতিনিধি -ঃ- বাংলাদেশ আওয়ামী যুবলীগ লামা উপজেলা শাখার ইয়াংছা কুমারী ইউনিট যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৭ নভেম্বর) বিকালে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মোঃ আবু ওমর এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল।

এসময় ইয়াংছা কুমারী ইউনিট আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ ছানাউল হকের সঞ্চালনায় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জাহেদ উদ্দিন, প্রধান বক্তা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লামা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রশান্ত ভট্টচার্য, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, বান্দরবান জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কেলু মং মার্মা, উপজেলা মহিলা যুবলীগের সভাপতি মিলকী রাণী দাশ, ০৩ নং ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নূর হোসাইন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ সিরাজুল ইসলাম, শিমল জালাই, বান্দরবান জেলা যুবলীগের সদস্য আবু তালেব,বাবু অজিত তংচংগ্যা, ইয়াংছা কুমারী ইউনিট আওয়ামী লীগের সভাপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ, মোঃ কামাল উদ্দিন, ইয়াংছা কুমারী ইউনিট আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আপ্রুসিং মার্মা, মোঃ আলমগীরসহ প্রমুখ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, যুবলীগ নেতা প্রদীপ কান্তি দাশ, সভাপতি মোঃ জাহেদ উদ্দিন, বান্দরবান জেলা যুবলীগ নেতা, কেলু মং মার্মা, আওয়ামী লীগ নেতা মোঃ নূর হোসাইন চৌধুরী, মহিলা যুবলীগ নেত্রী মিলকী রাণী দাশ,

অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘স্বাধীনতা সংগ্রামে যুবলীগের যে ভূমিকা তা ইতিহাস হয়ে থাকবে। তৃণমূল যুবলীগকে শক্তিশালী করে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিরোধ করতে হবে। যুবলীগ হচ্ছে আওয়ামী লীগের প্রাণ, আমাদের পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এর আস্থার প্রতীক যুবলীগ।
বক্তারা আরো বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগকে নির্বাচনের আগে সকল উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড ও মাঠ পর্যায়ে শক্তিশালী করার আহব্বান জানান এবং বাংলাদেশ যুবলীগকে সুসংগঠিত করে তোলার জন্য সকলকে এক হয়ে কাজ করার নির্দেশ প্রদান করেন।

পরবর্তীতে সম্মেলনের ২য় অধিবেশনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মোস্তফা জামাল বাংলাদেশ আওয়ামী যুবলীগের আংশিক কমিটি ঘোষণা করেন। এতে মোঃ জিয়াবুল ইসলাম যুবলীগের সভাপতি মোঃ ছানাউল হউক সাধারণ সম্পাদক এবং মোঃ ইউনুছ শাহী’কে সাংগঠনিক পদে নির্বাচিত করে আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং ইয়াংছা কুমারী ইউনিট আওয়ামী যুবলীগের পূর্নাঙ্গ কমিটি অতি দ্রুত সম্পন্ন করার জন্য নির্দেশ প্রদান করেন।

বিদায়ী বক্তব্যে সম্মেলনের আহ্বায়ক মোঃ আবু ওমর বলেন, আমি দীর্ঘদিন যাবত যুবলীগের সভাপতির দায়িত্বে ছিলাম, চলার পথে যদি কখনো কেন ধরনের ভুল ত্রুটি করে থাকি তাহলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন, তিনি নতুন কমিটিকে সঠিক এবং সুন্দর ভাবে দায়িত্ব পালন করার জন্য আহবান জানান, আবু ওমর দীর্ঘদিন যাবত সততার সঙ্গে খুব সুন্দর ভাবে দায়িত্ব পালন করে গেছেন, কখনো কোন নেতা কর্মীদের সাথে উঁচু কন্ঠে কথা বলেনি, নেতা কর্মীদের সাথে ভালো মন্দ আলোচনা করেই সবসময় নিঃস্বার্থ ভাবে দলের জন্য কাজ করে গেছেন, এবং উক্ত সম্মেলনটি সম্পন্ন করার জন্য দীর্ঘ একমাস যাবত নির্ঘুমে কাজ করে গেছেন। সর্বপরি তিনি সকলের কাছ থেকে ক্ষমা ও দোয়া চেয়ে যুবলীগ থেকে বিদায় নিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ