1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশ বাসিকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাংবাদিক রিয়াজুল হক সাগর গোপালগঞ্জে ঈদুল ফিতরের নামাজের প্রধান জামাত অনুষ্ঠিত হবে রাজধানীতে বাসা থেকে বাবা ও ছেলের মরদেহ উদ্ধার, নিহত ব্যক্তির মেয়েকে মুমূর্ষ উদ্ধার ফসলি জমিতে পুকুর খনন পাকা রাস্তা নষ্ট করে মাটি বানিজ্যে মুক্তাগাছা সাহিত্য সংসদের আলোচনা দোয়া ও ইফতার নওগাঁর বদলগাছীতে পক্ষপাতিত্ব করে মারধর করে ঘর-বাড়ি ভাঙ্গলেন ফাঁড়ির পুলিশ, সংবাদ সংগ্রহের সময় ফাঁড়ি ইনচার্জের হাতে সাংবাদিক লাঞ্চিত তানোরে ১৪৪ ধারা ভঙ্গ করে জমি জবরদখল বগুড়ায় শাপলা সুপার মার্কেটে আগুনে ভস্মীভূত ১৫ দোকান মুক্তাগাছায় কৃষক লীগের উদ্যোগে দো’আ,ইফতার ও আলোচনা অনুষ্ঠিত গোপালগঞ্জে কাশিয়ানীতে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে এক কৃষকের মৃত্যু

“নো হেলমেট নো ফুয়েল” পেট্রোল পাম্প মালিকদের সাথে মতবিনিময় সভায় পুলিশসুপার মোস্তাফিজুর রহমান

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৫৬ ০৫ বার পঠিত

তপন দাস, নীলফামারী প্রতিনিধি -ঃ- নীলফামারীতে “নো হেলমেট-নো ফুয়েল ” পেট্রোল পাম্প মালিকদের সাথে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম মতবিনিময় করছেন।
রবিবার (২৭ নভেম্বর) বিকালে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম এর সভাপতিত্বে ও সিনিয়র এএসপি (ডোমার-ডিমলা সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য -১৩ নীলফামারী-২ আসাদুজ্জামান নুর।
এসময় উপস্থিত ছিলেন, নীলফামারী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি প্রকৌশলী শফিকুল আলম ডাবলু, ডিআইও ওয়ান মোঃ আব্দুর রাজ্জাক, নীলফামারী সদর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রউপ, সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, ডোমার থানার অফিসার ইনর্চাজ মাহমুদ-উন-নবী, ডিমলা থানার অফিসার ইনর্চাজ মোঃ লাইছুর রহমান, কোর্ট ইন্সপেক্টর মোমিনুল ইসলাম মোমিনসহ নীলফামারী জেলার পেট্রোল পাম্পের মালিক, প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ায় গণমাধ্যম কর্মীরা।
জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পিপিএম বলেন, কোন ব্যক্তি হেলমেট ছাড়া তেল নিতে এসে মালিক বা ম্যানেজারের সাথে খারাপ আচারন করে তাহলে তাকে আটক করা হবে। সড়ক দূর্ঘটনা প্রতিরোধ করার জন্য আমাদের সবাইকে সচেতন হতে হবে। যতগুলো সড়ক দূর্ঘটনা হয়ে মারা গেছে তার মধ্যে হেলমেট বিহীন এর সংখ্যা বেশি। প্রতিটি পেট্রোল পাম্পকে সিসিটিভির আওতায় আনার পরামর্শ দেন । আগামী ১লা ডিসেম্বর থেকে ” নো হেলমেট – নো ফুয়েল চালু করা হবে এবং জেলা পুলিশের উদ্যােগে ওসি ও পাম্প মালিকদের নিয়ে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ খোলা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ