1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

রসিক নির্বাচনে ২৬৮ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ২৪ ০৫ বার পঠিত

রিয়াজুল হক সাগর, রংপুর জেলা প্রতিনিধি -ঃ- রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে রবিবার সকাল অবধি মেয়র পদে ১৩ জন, সাধারণ কাউন্সিলর পদে ১৮৯ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ৬৬ জনসহ মোট ২৬৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
রংপুর আঞ্চলিক নির্বাচন অফিস সূত্র জানায়, রবিবার সকাল অবধি মেয়র পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এদের মধ্যে রয়েছেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া, বর্তমান রসিক মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা, জাপার রওশন এরশাদ পন্থী প্রার্থী আব্দুর রউফ মানিক, ইসলামী আন্দোলন বাংলাদেশ রংপুর মহানগরের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান পিয়াল, স্বতন্ত্র হিসেবে জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক এম এ মজিদ, জামায়াতে ইসলামীর রংপুর মহানগরের সাবেক আমির অধ্যাপক মাহাবুবার রহমান বেলাল, ব্যবসায়ী মেহেদী হাসান বনি, খোরশেদ আলম। স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন ডেইরি ফার্মস অ্যাসোসিয়েশনের রংপুর জেলা ও বিভাগীয় কমিটির সভাপতি প্রকৌশলী লতিফুর রহমান মিলন, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর জামান বাবু, জাসদ মনোনীত প্রার্থী শফিয়ার রহমান, খেলাফত মজলিসের তৌহিদুর রহমান মণ্ডল রাজু ও আবু রায়হান।
তফসিলের পর থেকে মেয়রসহ সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে মোট ২৬৮ জন প্রার্থী মনোনয়নপত্র কিনেছেন। এদের মধ্যে মেয়র পদে একজন, সাধারণ কাউন্সিলর পদে ২৫জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১২জনসহ মোট ৩৮জন প্রার্থী ইতোমধ্যেই মনোনয়নপত্র পূরণ করে রংপুর আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে দাখিলও করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ