1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলো হিরো আলম, জয়ী তানসেন ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের দুই
সিংহের মধ্যে রাসেল অবশেষে মারা গেছে
আজ সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও লেখক রেজাউল করিমের প্রথম মৃত্যুবার্ষিকী বড় ব্যবধানে জিতে সেই সাত্তার এমপি

জয় হোক মরহুম আবুল হাশেম ভূঁইয়া’র ! শোকসভায় বক্তৃতার যবনিকায় ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া

  • প্রকাশের সময় : রবিবার, ২৭ নভেম্বর, ২০২২
  • ৪০ ০৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধি -ঃ- আনাড়ি নেতারা চেয়ারে আছে বলেই তারা বিভিন্ন সভা সেমিনারে বক্তৃতার সুরোগ পায় । কিন্তু তারা সভার এনভায়রনমেন্ট বুঝে না । মাইক পেলে দিক্বিদিক শূন্য হয়ে যায় । তারা শোক সভাতেও বক্তৃতা দিয়ে হাততালি নিতে চায় । এমন পরিস্থিতি লক্ষ্য করা গেছে
গতকাল বক্সগঞ্জ স্কুল মাঠে অনুষ্ঠিতব্য বীর মুক্তিযোদ্ধা বক্সগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহম আবুল হাশেম ভূঁইয়া’র শোকসভা অনুষ্ঠানে ।


সভায় মহামান্য হাইকোর্টের মাননীয় বিচারপতি ডঃ জাকির হোসেন সহ এলাকার অনেক জ্ঞানী ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
এতসব জ্ঞানী লোকের মাঝে চেয়ারের তাপে হাজির হন নাঙ্গলকোট উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃআবুল ইউসুফ ও পৌরসভার মেয়র মালেক । ইউসুফ যে সুরে বক্তৃতা করেছেন মনে হয় এটা রাজনৈতিক সভা মঞ্চ! কি বলতে কী বলেছেন হয়ত সে নিজেও বলতে পারবে না । তিনি ডঃ আর ডাঃ এর প্রার্থক্যই বুঝে না । আবার বক্তৃতার যবনিকায় মৃত ব্যাক্তির রুহের মাগফেরাত কামনা না করে জয় কামনা করেছেন!
অপরজন বক্তৃতা করছেন নাকি ঝগড়া করছেন, স্রোতাদের বুঝতে অনেক কষ্ট হয় । উভয়ের বক্তৃতায় ভাষার কোনো ছন্দ নাই । কী বলতে কী বলে স্রোতারা কিছুই বুঝে না ।
বক্তৃতা করতে তাদের লজ্জা না লাগলেও স্রোতারা ঠিকই লজ্জা পায় ।
স্রোতাদের পরামর্শ, অল্প বিদ্যায় এসব ভয়ংকর লোকদের যেহেতু বিশ্বের সেরা (? ) অর্থ মন্ত্রী লোটাস কামাল মহোদয়ের দৃষ্টিতে যোগ্য মানুষ, সেহেতু তারা তাদের ভাষণের ভাষা বুঝাতে দোভাষী নিয়োগ দেয়ার অনুরোধ জানিয়েছেন নাঙ্গলকোটের দুর্ভাগা জনতা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ