1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কোটচাঁদপুর পৌর বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্নের প্রতিবাদে পৌর মেয়রের সংবাদ সম্মেলন পঞ্চগড়ে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষনিক স্বাভাবিক প্রসব সেবা জোরদার করণ বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনূষ্ঠিত খোঁজ মিললো নিখোঁজ প্রার্থী আসিফের তানোরে মটর মালিকের দৌরাত্ম্য কৃষকেরা অতিষ্ঠ গোদাগাড়ীতে শেখ কামাল আন্ত: স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন বরগুনা পলিটেকনিক ইনস্টিটিউটে ২২-২৩ শিক্ষাবর্ষে ভর্তির সহযোগী করছে ছাত্রলীগ কর্মীরা পাইকগাছা উপজেলা খাদ্যগুদামে খাওয়ার অনুপযোগী চাউল স্যাম্পল রেখে ফেরত সংশ্লিষ্ট দপ্তরে চিঠি প্রশংসায় ভাসছেন ইউএনও মমতাজ বগুড়া-৪ আসনে ৮৩৪ ভোটে হারলো হিরো আলম, জয়ী তানসেন ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্কের দুই
সিংহের মধ্যে রাসেল অবশেষে মারা গেছে
আজ সাপ্তাহিক তিতাসের সম্পাদক ও লেখক রেজাউল করিমের প্রথম মৃত্যুবার্ষিকী

কিশোরগ্যাং কর্তৃক বাদীর পরিবার সহ এলাকায় হুমকি ধামকি

  • প্রকাশের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ২৯৭ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- গত ২২/১১/২০২২ তারিখ সন্ধ্যায় নারায়ণগঞ্জের গোদনাইল রসুলবাগ এলাকায় কিশোরগ্যাং মাহিনের নেতৃত্বে আপন, মেহেদী সহ আরো ৪/৫ জন মাদকাসক্ত কিশোর নিয়ে মনির হোসেন মাদবরের ছেলে রুবেল মাদবরের নিকট চাঁদা দাবি করে, রুবেল মাদবর চাঁদা দিতে না চাইলে দেশীয় অস্ত্র-সস্ত্র, চাপাতি, চাইনিজ কুড়াল নিয়া দোকানে হামলা চালায় এবং চাইনিজ কুড়াল দ্বারা কুপিয়ে ০১ টি ফ্রিজ ভাংচুর করে প্রায় ৪০,০০০/=(চল্লিশ হাজার) টাকার মালামাল ক্ষতি করে। এলাকার লোকজন আগাইয়া আসিলে কিশোরগ্যাং গ্রুপ হুমকি দিয়া চলিয়া যায়। উল্লেখ এসব কিশোরগ্যাং গ্রুপ এলাকায় মাদক, ছিনতাই, চাঁদাবাজি ও ইভটিজিং সহ এমনকোন অপকর্ম নাই যা তাদের দ্বারা সংঘটিত হয়না।
সংবাদ পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টির সত্যতা নিশ্চিত হন।
পরবর্তীতে রুবেল মাদবরের পিতা মনির হোসেন মাদবর বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগে যেসব আসামীদের নাম উল্লেখ রয়েছে তারা এখনো গ্রেপ্তার হয়নি। অপরদিকে আসামীরা আগাম জামিনের কথা বলে বাদীর পরিবার সহ এলাকায় হুমকি ধামকি দিয়ে আতংক সৃষ্টি করছে। এবিষয়ে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ কর্মকর্তা জনাব তহিদ সাহেবের সাথে যোগাযোগ করলে তিনি জানা আসামীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ