1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে এমপি দবিরুল ইসলামের অনুদান প্রদান

  • প্রকাশের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১৮ ০৫ বার পঠিত

গীতি গমন চন্দ্র রায় গীতি, স্টাফ রিপোর্টার -ঃ- ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় ৯টি ধর্মীয় প্রতিষ্ঠানে সাড়ে ৪ লাখ টাকা অনুদান প্রদান করেছেন এমপি দবিরুল ইসলাম।

জানা যায়,শুক্রবার বিকাল ৫টা থেকে রাত ১০পর্যন্ত বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নের লাহিড়ী ঠুমনিয়া,ধূকুরঝাড়ী সিন্দুর পিন্ডি,ঠুমনিয়া মাশানতলা,টাকাহারা,বানাঁগাও, জোতপাড়া,খোচাবাড়ী,আনসারহাট,পূনিপুকুর, ফুটানীরহাট এলাকায় উপস্থিত হয়ে ধর্মীয় প্রতিষ্ঠানগুলোর পরিচালনা কমিটির নিকট অর্থ হস্তান্তর করেছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম।

এ সময় তিনি বলেন, ঠাকুরগাঁও-২ আসনের এমপি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপির বিশেষ বরাদ্দ থেকে এসব অনুদানের টাকা প্রদান করা হয়েছে।

উক্ত অনুদান প্রদানেরর সময় উপস্থিত ছিলেন- ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী সহ সভাপতি সমর কুমার চ্যাটাজী নুপুর,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দুলাল রব্বানী,সাধারণ সম্পাদক অমিকান্ত শাহ, সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

বরাদ্দকৃত প্রতিষ্ঠান হলো ঠুমনিয়া মহিরউদ্দীন সমজিদ -৫০,০০০ হাজার টাকা, সিন্দুরপিন্ডি হরিবাসর ৫০,০০০ হাজার টাকা, ঠুমনিয়া মাশানতলা কালি মন্দির -৫০,০০০ হাজার টাকা,জোতপাড়া নলপানিয়া কালি মন্দির -৫০,০০০০, হাজার টাকা,খোচাবাড়ী রিকূয়েন্সী ক্লাব -৫০,০০০ হাজার টাকা, আনসার হাট হাফিজিয়া মাদ্রাসা -৫০,০০০ হাজার টাকা,পুনিপুকুর দুর্গা মন্ডপ -৫০০০০ হাজার টাকা, ফুটানি জামে মসজিদ। -৫০,০০০ হাজার টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ