1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

বগুড়ায় শয়নকক্ষ থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৩৮ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ায় জামাল উদ্দিন খাজা নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে শহরের বৃন্দাবন পূর্বপাড়া এলাকায় খাজার নিজ শয়নকক্ষ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

নিহত খাজা ওই এলাকার মৃত আমির হোসেনের ছেলে। তিনি ফুয়াং ফুডসের পণ্য পৌঁছে দেয়ার কাজ করতো। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার ওসি নূরে আলম।

ওসি নূরে আলম জানান, তদন্তের স্বার্থে এখনও কিছু বলা যাচ্ছে না। এ ঘটনায় পুলিশের একাধিক টিম কাজ করছেন। সিরাজগঞ্জ সিআইডি ক্রাইম সিন টিমকে খবর দেয়া হয়েছে। তারা আসার পর মরদেহ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ