1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) খুলনা বিভাগ লাকসাম আজগরা ইউপি আ’স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ ও পরিচিত সভা অনুষ্ঠিত গাজীপুরে দুদকের গণশুনানি অনুষ্ঠিত বিরামপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বগুড়ায় দুদিনব্যাপী জামাই মেলা: বড় মাছ কেনার লড়াইয়ে জামাই-শ্বশুর অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ-এর ২২৭২ তম সাপ্তাহিক সাহিত্য আসর অনুষ্ঠিত প্রশাসনের বন্ধ করা অবৈধ ইটভাটা ফের চালু তানোরে কৃষক দলের আহবায়ক কমিটি গঠন তানোরের দুই মেয়র গ্রেফতার এড়াতে আত্মগোপণে নাগেশ্বরীতে ১৮ টি সংখ্যালঘু পরিবার সরকারের সকল সুবিধা থেকে বঞ্চিত। বাস্তবায়ন হয়নি, মন্দিরের সংস্কার কাজ

বস্তাবন্দি শিশুর গলাকাটা মরদেহ উদ্ধার

  • প্রকাশের সময় : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ৪৯ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়ায় নির্মমতার বলি হলো চার বছরের শিশু আবু বক্কর ওরফে মাইনুল (৪)। বস্তাবন্দি অবস্থায় শিশুটির গলাকাটা লাশ উদ্ধার করা হয়। শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে পৌর এলাকার কান্দিপাড়ার মাইমলহাটি থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত শিশু মাইনুল ওই এলাকার হাসান মিয়ার ছেলে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজনভাবে সাব্বির নামে এক প্রতিবেশিকে আটক করেছে পুলিশ।

পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা গেছে, আবু বক্কর রাত আটটা থেকে নিখোঁজ ছিল। এরপর বিভিন্ন জায়গায় খোঁজ করেও তাকে পাচ্ছিলেন না। পরে রাত সাড়ে নয়টার দিকে এলাকার এক বাড়ির টিউবওয়েলের কাছে বস্তাবন্দি গলাকাটা অবস্থায় আবু বক্করের লাশ দেখতে পায় স্থানীয়রা। হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মাইনুলের চাচা মাহমুদ মিয়া জানান, রাত আটটার দিকে আবু বক্কর আমাকে একটি ব্রাজিলের জার্সি কিনে দিতে বলে। আমি আমার ভাগ্নেকে ডেকে টাকা দিয়ে দুজনের জন্য দুইটি জার্সি কিনে আনতে বলি। এর কিছুক্ষণ পর বড় ভাই আমাকে জানালেন আবু বক্করকে খুঁজে যাচ্ছে না। পরে আমরা বিভিন্ন জায়গায় খোঁজ করতে থাকি।  এক নারী টয়লেটে যাওয়ার সময় টিউবওয়েলের কাছে বস্তা দেখে সন্দেহ হয়। তিনি বস্তা খুলে আবু বক্করের মরদেহ দেখতে পান।
ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা জানান, পুলিশ ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছে। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সন্দেভাজন একজনকে আটক করা হয়েছে। এই হত্যাকাণ্ডের আসল রহস্য উদঘাটনে পুলিশ তদন্ত শুরু করেছে। তবে মামলা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ