1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

আজিজনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ ওসমান ছিদ্দিকী সাধারণ সম্পাদক মনসুর আলম

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২৯ ০৫ বার পঠিত

মোঃ এমরান, বান্দরবান জেলা প্রতিনিধি -ঃ- লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে আওয়ামী যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
আজ(২৩ নভেম্বর) মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় আজিজনগর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উক্ত সম্মেলনের আয়োজন করা হয়। আজিজনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং প্রদীপ কান্তি দাশ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হকবাহাদুর।

বিশেষ অতিথি হিসেবে লামা উপজেলা আওয়ামীলীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, প্রশান্ত ভূট্টাচার্য, জসিম উদ্দিন কোম্পানি,অজাহা ত্রিপুরা,বান্দরবান জেলা যুবলীগের আহবায়ক কেলুমং মার্মা,যুগ্ম আহবায়ক ওমর ফারুক, মোঃ জাহাঙ্গীর আলম, আজিজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, মুক্তার আহমদ চৌধুরী, নাজিম উদ্দিন রানা, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ।

উক্ত সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন, মোঃ ওসমান ছিদ্দিকী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ মনসুর আলম, সাংগঠনিক সম্পাদক, দীপ চান ধর।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ মুজাম্মেল হকবাহাদুর বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল একটি স্বাধীন বাংলাদেশ বাঙ্গালী জাতিকে উপহার দেওয়ার। আর তারই সুযোগ্য কন্যা দেশরত্ন শেখ হাসিনার স্বপ্ন ছিল পদ্মা পাড়ের মানুষের দুঃখ কষ্ট দূর করার লক্ষে স্বপ্নের পদ্মা সেতু তৈরী করা আর তা বাস্তবেও প্রমাণ করে দেখালেন। দেশে উন্নয়ন হয়েছে সর্বক্ষেত্রে। তিনি আরো বলেন- বান্দরবানের রুপকার সম্প্রীতির কারিগর পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এর হাত ধরে ব্যাপক উন্নয়ন হয়েছে বান্দরবান তথা আজিজনগর। দলের স্বার্থে সকল ভেদাভেদ ভুলে মিলেমিশে সবাইকে কাজ করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ