1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

ছাত্রলীগের সহ-সভাপতি হলেন তুখোর ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফাত

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ১৫ ০৫ বার পঠিত

খান মাহাদী -ঃ- বাংলাদেশ ছাত্রলীগের মতিঝিল থানার পূর্ণাঙ্গ কমিটি করা হয়েছে ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান এবং সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

সদ্য ঘোষিত এই কমিটিতে সহ-সভাপতি মনোনীত হয়েছেন ইয়াসিন আরাফাত তার জন্ম কুমিল্লা জেলায়। স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে জড়িয়ে যান ইয়াসমিন আরাফাত ।

ছাত্রলীগের সহ-সভাপতি ইয়াসির আরাফাত বলেন, আমি এক জন ভালো রাজনীতিবিদ হতে চাই। দেশের জন্য কাজ করতে চাই। প্রমাণ করতে চাই, ভালো মানুষরা রাজনীতি করলে সবাই তাকে ভালোবাসে। দেশ এগিয়ে যায়। সেবা করা যায় মানুষের। তবে এটাও ঠিক একজন ভালো রাজনীতিবিদ ছাড়া দেশের সামগ্রিক বা সবার সেবা করা কখনোই সম্ভব না। তাই নিজেকে সেই জায়গায় পৌঁছাতে চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ