1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

বগুড়ায় নৈশপ্রহরী জব্বার হত্যা মামলায় ছয়জনের যাবজ্জীবন

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২২ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার শিবগঞ্জে রাইচ মিলের নৈশপ্রহরী আব্দুল জব্বার হত্যা মামলায় ২৪ বছর পর ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে বগুড়ার অতিরিক্ত দায়রা জজ আদালত-৩ এর বিচারক বেগম রুবাইয়া ইয়াসমিন এই রায় দেন। একই সঙ্গে তাদের ৫ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডিতরা হলেন- আফজাল হোসেন, জাহিদুল ইসলাম, সাইফুল ইসলাম, গুলজার রহমান, আসমা ও আলম ফকির। এদের মধ্যে আলম ও আসমা পলাতক থাকায় বাকি চার আসামি রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি জহুরুল ইসলাম।

আইনজীবী জহুরুল ইসলাম জানান, ১৯৯৮ সালের ১৮ অক্টোবর বগুড়ার শিবগঞ্জর উপজেলার বিলহামলা গ্রামে একটি রাইচ মিলের নৈশপ্রহরী আব্দুল জব্বারকে হত্যা করে আসামিরা মটর চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় রাইচ মিল মালিক শরীফ উদ্দিন বাদী হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলার ২৪ বছর পর আদালত বুধবার ছয়জনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ