1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৪০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

আসাম-বাংলাদেশের মধ্যে বাণিজ্য বাড়াতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে একাধিক প্রকল্প হাতে নেয়ে হয়েছে

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২৭ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি-ঃ- আসামের সাথে বাংলাদেশের আমদানি-রপ্তানি বাড়াতে যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে একাধিক  প্রকল্প হাতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন আসাম রাজ্যের বিধানসভার স্পিকার বিশ্বজিৎ দইমারী। চারদিনের বাংলাদেশ সফর শেষে মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ৭টায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে নিজ দেশে ফেরার পথে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।
গত ১৯ নভেম্বর সকালে ৬২ সদস্যের প্রতিনিধি দল নিয়ে বাংলাদেশ সফরে আসেন স্পিকার বিশ্বজিৎ দইমারী।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্পিকার বিশ্বজিৎ দইমারী বলেন, বাংলাদেশের সাথে নতুন কয়েকটি সীমান্ত হাট খোলা হবে। এছাড়া বন্ধ হাটগুলো খুলে দেয়ার জন্য সকল ব্যবস্থা নেয়া হবে।
এছাড়া বাংলাদেশকে বিশ্বদরবারে মেলে ধরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী
প্রশংসা করেন স্পিকার বিশ্বজিৎ দইমারী।
এ সময় আখাউড়া চেকপোস্টে আসাম সরকারের প্রতিনিধি দলকে বিদায় জানান
ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক প্রণয় চাকমা ও আখাউড়া উপজেলা নির্বিহী কর্মকর্তা অংগ্যজাই মারমা।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ