1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা পাকুন্দিয়ায় আন্তর্জাতিক দুর্নীতি দিবস পালিত অভিযাত্রিক সাহিত্য ও সংস্কৃতি সংসদ এর ২২৬৪তম সাপ্তাহিক সাহিত্য আসর

বগুড়ায় সড়ক ও ফুটপাত দখলমুক্ত করতে পুলিশের অভিযান

  • প্রকাশের সময় : বুধবার, ২৩ নভেম্বর, ২০২২
  • ২৭ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ায় সড়ক ও ফুটপাত দখলমুক্ত করতে অভিযান চালিয়েছে পুলিশ। মঙ্গলবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৫ টা থেকে সাড়ে ৭ টা পর্যন্ত শহরের সাতমাথা থেকে কবি নজরুল ইসলাম সড়ক থানা মোড় পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযান পরিচালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল ও মিডিয়া মুখপাত্র) শরাফত ইসলাম।

বগুড়া জেলা পুলিশ সূত্র জানায়, অবৈধভাবে সড়কে যানবাহন পার্কিং ও অবৈধভাবে সড়কে বসা ভ্রাম্যমাণ দোকানের কারণে জনদুর্ভোগ সৃষ্টি হয়। এ অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালায় পুলিশ। এসময় যানবাহন চালকদের সতর্ক করে ছেড়ে দেওয়া হয়। এছাড়াও অবৈধভাবে সড়কে বসা ভ্রাম্যমাণ দোকান মালিকদের সরিয়ে দেওয়াসহ তাদেরও সতর্ক করে পুলিশ। তবে এসময় কাউকে অর্থদণ্ড বা আইনের আওতায় মিয়ে আসা হয়নি।

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, সড়ক ও ফুটপাত দখল করে জনদুর্ভোগ সৃষ্টি করায় তাদের সতর্ক করা হয়েছে। জনস্বার্থে জেলা পুলিশের অভিযান অব্যাহত থাকবে। এছাড়াও আগামীকাল থেকে আইনভঙ্গকারীদের আইনের আওতায় নিয়ে আসা হবে৷ এ অভিযানে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আলম সিদ্দিকী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ