1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

মাদকাসক্ত মাফিয়া মুহিন বিল্লাহর নেতৃত্বে রুবেল মাদবরকে হত্যার উদ্দেশ্যে হামলা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৭৫৩ ০৫ বার পঠিত

বিশেষ সংবাদদাতা -ঃ- বর্তমান সময়ে বিভিন্ন পাড়া মহল্লায় কিশোর গ্যাং এক আতঙ্কের নাম। আর সেই আতঙ্ক বর্তমানে সিদ্ধিরগঞ্জের গোদনাইলে লক্ষীনারায়ণ রসুলবাগ এলাকায় বিরাজ করছে। এলাকায় মাদক সম্রাজ্য তৈরীর কারিগর মাদকাসক্ত মাফিয়া মুহিন বিল্লাহর নেতৃত্বে গড়ে ওঠেছে কিশোর গ্যাং।

জানা যায়, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার গোদনাইলে লক্ষীনারায়ণ রসুলবাগ এলাকার মৃত দ্বীন ইসলামের ছেলে মাদকাসক্ত মাফিয়া মুহিন বিল্লাহ।

মাদক, চাঁদাবাজি ও নারী কেলেঙ্কারি সহ বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে কিশোর গ্যাং তৈরি করে এলাকায় প্রভাব বিস্তার করে নানাবিধ অপকর্ম করে চলেছে সে সহ তাদের গ্যাং।

মাদকাসক্ত মাফিয়া মুহিন বিল্লাহ স্থানীয় ব্যবসায়ী মনির মাদবর এর ছেলে রুবেল মাদবর এর নিকট হতে মাদকাসক্ত অবস্থায় এসে ৫০,০০০/=(পঞ্চাশ হাজার) টাকা চাঁদা দাবি করলে, কারণ জানতে চাইলে রুবেলকে হত্যার উদ্দেশ্যে চাইনিজ কুড়াল দিয়ে দোকনে থাকা ডীপ ফ্রীজ উপর দিয়ে হাত বাড়িয়ে কোপ দিতে চাইলে ডীপ ফ্রীজের উপরের গ্লাস চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। কিশোর গ্যাংএর সাথে জড়িত মেহেদী, আপন, তন্ময় ও রিফাত গং এলোপাতাড়ি ভাবে দোকানের দিকে কোপাতে থাকে। স্থানীয় লোকজন এগিয়ে এলে কিশোর গ্যাং গ্রুপ দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকদের অনেকেই সমালোচনা করে বলছিলেন সারারাতই তাদের লক্ষীনারায়ণ রসুলবাগ এলাকায় গুঁড়তে দেখা যায়। তারা ছিনতাই সহ এমন কোন অপকর্ম নেই যা তারা করেনা। তাদের মূল কর্মই হল মাদক সরবরাহ করা। তাদের অত্যাচারের ভয়ে কেউই প্রকাশ্যে মুখ খুলতে পারেনা।

মাদকাসক্ত মাফিয়া মুহিন বিল্লাহ স্থানীয় ব্যবসায়ী মনির মাদবর এর ছেলে রুবেল মাদবরকে হত্যার উদ্দেশ্যে আক্রমনের বিষয়টি স্থানীয় থানায় জানালে এস আই মেহেদী ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ লোকজনের কাছে বিষয়টির সত্যতা খুজে পান। এস আই মেহেদীর নিকট এবিষয়ে জানতে চাইলে তিনি জানান, আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ