1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ার সবুজবাগে ড্রেনের পানি চলাচল পথ দখলে নিয়ে রাস্তা নির্মাণ, জনদুর্ভোগের আশঙ্কা খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন

ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির কালো পতাকা মিছিল ও বিক্ষোভ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ২৫ ০৫ বার পঠিত

মইনুল ভূইয়া, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনধি -ঃ- ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে পুলিশের গুলিতে ছাত্রদল নেতা রফিকুল ইসলাম নয়ন হত্যার প্রতিবাদে মঙ্গলবার কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। বেলা ১১টার দিকে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে সরকারি কলেজ মোড় থেকে কালো পতাকা নিয়ে মিছিল বের করে বিক্ষুব্ধ নেতাকর্মীরা। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। 

জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচির সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ প্রমুখ। এ সময় বক্তারা অভিযোগ করেন, পুলিশের গুলিতেই নয়ন নিহত হয়েছেন।  বক্তারা নয়ন হত্যাকান্ডের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আদালতের মাধ্যমে দায়ীদের বিচার দাবি করেন। 

উল্লেখ্য, ১৯ নভেম্বর বিকেলে বাঞ্ছারামপুরে বিএনপির কর্মসূচি চলাকালে গুলিতে নিহত হন ওই উপজেলার চর সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি রফিকুল ইসলাম নয়ন  ২৬ নভেম্বর কুমিল্লার বিএনপি বিভাগীয় সমাবেশ সফলে প্রচারপত্র বিলির সময় এ সংঘর্ষ হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ