1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ১০:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চকরিয়ায় সমাজ উন্নয়নে অসামান্য অবদানে শ্রেষ্ঠ জয়িতা ২২ পুরস্কার পেলেন জিনিয়া মুছা আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপন উপলক্ষে চকরিয়ায় মানববন্ধন ও আলোচনা রংপুরে সাহিত্য সংস্কৃতি সামাজিক সংগঠন ‘ফিরেদেখা আয়োজনে রোকেয়ার ভাস্কর্যে পুষ্পমাল্য অর্পণ ইউএনও সহ পাইকগাছার ৫ নারী পেলন জয়িতা সম্মাননা বাগাতিপাড়ায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত সরকারী সুবিধা বঞ্চিত মহাছেনা’র জীবন হাতে হাত রেখে সরকারি কর্মকর্তা, শিশু থেকে শুরু করে সাধারণ মানুষ ‘না’ বললো দুর্নীতিকে ‘বিজিবি -বিএসএফ এর সীমান্ত বৈঠক ফলপ্রসু হয়েছে’  আদমদীঘিতে নৈশপ্রহরীর ২য় স্ত্রীর আত্মহত্যা গোদাগাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও ২০২২ উদযাপন উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

আর্জেন্টিনাকে হারিয়ে সৌদির চমক

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৩১ ০৫ বার পঠিত

অনলাইন ডেক্স -ঃ- আর্জেন্টাইন সাপোর্টারদের ধারণা ছিল হেসে-খেলেই লিওনেল মেসিরা সৌদি আরবকে হারাবে। তাদের শুরুটাও দারুণ ছিল।  
কিন্তু দ্বিতীয়ার্ধের খেলা শুরুর মাত্র ৫ মিনিটের ব্যবধানে ২ গোল খেয়ে ২-১ গোলে পিছিয়ে পড়ে আর্জেন্টিনা। মেসিদের এমন পিছিয়ে পড়া দেখে রীতিমতো হতাশ আর্জেন্টিনার সমর্থকরা। 
খেলার মাত্র ১০ মিনিটে সৌদি আরবের ভুলে পেনাল্টি পেয়ে যায় আর্জেন্টিনা। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন লিওনেল মেসি। 
এরপর প্রথমার্ধের শেষ বাঁশি বাজার আগপর্যন্ত ভাগ্য ফেবার করেনি আর্জেন্টিনার।  প্রথমার্ধের শেষ ২৫ মিনিটে ৩টি গোল করে আর্জেন্টিনা। কিন্তু অফসাইডের কারণে সেই ৩টি গোলই বাতিল হয়। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় মেসিরা। 
কিন্তু দ্বিতীয়ার্ধের খেলা মাঠে গড়াতেই চমক দেখায় সৌদি আরব। মাত্র ৫ মিনিটের ব্যবধানে আর্জেন্টিনার জালে পরপর দুটি গোল করে সৌদি আরব।
খেলার ৪৮তম মিনিটে আর্জেন্টিনার জালে সালেহের গোল সমতায় ফেরে সৌদি আরব। এরপর ৫৩তম মিনিটে সেলিম আল দাওসারির গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় সৌদি আরব।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ