1. crimeletter24@gmail.com : crimelet_crimelet :
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খাদের কিনারে যাচ্ছে দেশের অর্থনীতি,এমপি ব্যারিস্টার শামীম পাটোয়ারী কুড়িগ্রামে সংবাদ টিভির কেক কাটার মাধ্যমে পঞ্চম বর্ষে পদার্পণ উদযাপিত হলো বাংলাদেশ প্রিন্টিং মাষ্টার এসোসিয়েশন এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন মসজিদে নামাজ পড়াতে গিয়ে ইমামের সাইকেল চুরি রাংগাঝিরি মোঃ ইউনুছ চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত চৌদ্দগ্রামে ব্যাটমিন্টন খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের ২ গ্রুপের সংঘর্ষে নিহত ১ ছাতকে খেলাফত মজলিসের আলোচনা সভা ও দোওয়া মাহফিল রাজশাহী কারাগারে গোদাগাড়ীর মৃত্যুদণ্ডপ্রাপ্ত এক আসামির ফাঁসি কার্যকর করা হয়েছে নবাব ফয়জুন্নেছার ওয়াকফকৃত সম্পত্তি রক্ষার দাবিতে মানববন্ধন রংপুর সিটি নির্বাচনে নৌকার প্রার্থী এ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়ার সঙ্গে জেলা আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

আদমদীঘিতে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২
  • ৩০ ০৫ বার পঠিত

মিরু হাসান, বগুড়া সংবাদদাতা -ঃ- বগুড়ার আদমদীঘির ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ট্রাক ব্যবসায়ী গোলাম মোস্তফা( ৫১)কে পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করে এবং তার ব্যবহৃত ফোন, মোটরসাইকেল ও (১১) হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

তাকে গুরুতর অবস্থায় থানার টহল পুলিশ উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। বৃহস্পতিবার (১৭) নভেম্বর দিবাগত রাত ৩টায় সান্তাহার-বগুড়া মহাসড়কের তিয়রপাড়ার ব্রিজের পূর্বে কলাবাগান নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত আওয়ামীলীগ নেতা উপজেলার শিবপুর গ্রামের মজিবর রহমানের ছেলে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আহত ব্যবসায়ী গোলাম মোস্তফা জানান, গত বৃহস্পতিবার বিকেলে তার পশ্চিম ঢাকারোডে গ্যারেজে যান। সেখানে কাজ শেষে প্রতি রাতের মত রাত ৩টায় মোটরসাইকেল যোগে নিজ বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে ৩টায় সে সান্তাহারের নিকট কলাবাগান নামক স্থানে পৌঁছিলে ৭/৮ জনের একদল দুর্বৃত্তরা তার পথরোধ করে হাত বেঁধে ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ শরীরে বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যার চেষ্টা করে। দুর্বৃত্তরা মনেকরে গোলাম মোস্তফা মারা গেছেন ভেবে ফেলে রেখে তার ব্যবহৃত মোবাইল ফোন, মোটরসাইকেল ও ১১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে থানার টহল পুলিশের এএসআই আব্দুল মজিদ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এই ঘটনার আড়াই মাস পূর্বে ২৯ আগষ্ট আহত গোলাম মোস্তফার ভাতিজা ওয়েলডিং মিস্ত্রি মাহবুল আলমকে আদমদীঘি ছাতিয়ানগ্রাম সড়কে দুর্বৃত্তরা একই কায়দায় পথরোধ করে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয় বলে অভিযোগ স্বজনদের।

আহতর ভাই গোলাম মর্তুজা জানান, তার ছেলে ওয়েলডিং মিস্ত্রী মাহবুল আলমকে হত্যা ঘটনায় আদালতে দায়ের করা অভিযোগের তদবিরের মুল ব্যক্তি ছিলেন তার ভাই আহত গোলাম মোস্তফা। সেই কারনে গত বৃহস্পতিবার দিবাগত রাতে গোলাম মোস্তফাকে হত্যার উদ্দেশ্যে আমার ভাইয়ের উপর হামলা করে হত্যার চেষ্টা করা হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউর করিম রেজা জানান, বিষয়টি অবগত রয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো সংবাদ